আক্কেলপুরের ব্রেন টিউমারে আক্রান্ত রবিউল বাঁচতে চায়

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রবিউল ফকির (২৮) দীর্ঘদিন যাবৎ মাথায় ব্রেইন টিউমারে আক্রান্ত আগামী ১০ দিনের মধ্যে তার অপারেশন। গরিব অসহায় রবিউল তার অপারেশনের জন্য দেশবাসীর কাছে আর্থিক সাহায্যে কামনা করেছেন। সকলের সাহায্য সহযোগিতায় সে বাঁচতে চায়। ব্রেইন টিউমারে আক্রান্ত রবিউল উপজেলার আলীমাহমুদ পুর গ্রামের এরফান ফকিরের ছেলে।

আরো পড়ুন :
গোমস্তাপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মজিবের ৯২তম জন্মবার্ষিকী
বাংলাদেশে স্টার্টআপ ইকোসিস্টেম গড়ে তুলতে মাইক্রোসফট নিয়ে এলো ”স্টার্টআপস ফাউন্ডার্স হাব”

জানা গেছে, উপজেলার আলীমাহমুদ পুর গ্রামের ভ্যান চালক এরফান ফকিরের একমাত্র ছেলে সন্তান রবিউল ফকির। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সে সবার ছোট। রবিউল পেশায় একজন ট্রাক চালক, পরিবারের মধ্যে সেই একমাত্র উপার্জনশীল ব্যক্তি ছিলো। দীর্ঘদিন পূর্বে তার মাথায় ব্রেইন টিউমার ধরা পড়ে তখন থেকেই পরিবারের উপার্জন বন্ধ হয়ে যায় এবং পরিবার তাদের সামর্থ্য অনুয়ায়ী তার চিকিৎসা চলমান রেখেছে ।

দেশের চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য গত কয়েকদিন পূর্বে ভারত/কলকাতায়ও নিয়ে যাওয়া হয় কিন্তু রবিউলের গরিব পরিবারের দ্বারা সেখানকার চিকিৎসা সেবা বেশিদিন বহন করা সম্ভব হয়নি। তাই পরিবার তাকে নিয়ে আবারো দেশে ফিরে এসেছেন। রবিউল তার বাম চোখ দিয়ে কিছু দেখতে পারে না। ডাক্তার বলেছেন আগামী ৮-১০ দিনের মধ্যে দ্রুত অপারেশন করতে হবে। কিন্তু অপারেশন করতে প্রায় ৮ থেকে১০ লাখের মতো টাকার প্রয়োজন। রবিউলের গরিব অসহায় পরিবারের পক্ষে এতো টাকা বহন করা সম্ভব নয়। তাই দেশের বিত্তবান ব্যক্তিবর্গের নিকট আর্থিক সাহায্যে কামনা করেছেন রবিউল ও তার স্বজনরা।

এ ব্যাপারে রবিউলের সাথে কথা বললে তিনি জানায়। আমি অত্যন্ত গরিব পরিবারের একজন সন্তান। আমি পেশায় একজন ট্রাক চালক, আমি দীর্ঘদিন যাবৎ মাথায় ব্রেইন টিউমারে আক্রান্ত। পরিবারের সামর্থ্য অনুয়ায়ী দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা করে ভালো ফলাফল না পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারত/কলকাতায় যাই। সেখানেও কিছুদিন চিকিৎসা করি কিন্তু আমার ভ্যান চালক বাবা ও পরিবারের দ্বারা সেখানকার চিকিৎসা খরচ বেশিদিন বহন করা সম্ভব হয়নি। তাই আবারো পরিবারের লোকজন আমাকে নিয়ে দেশে ফিরে আসে।

ডাক্তার বলেছে আগামী ৮-১০ দিনের মধ্যে অপারেশন করতে হবে এবং অপারেশন জন্য প্রায় ৮-১০ লাখ টাকার প্রয়োজন যা আমার পরিবারের একার পক্ষে বহন করা সম্ভব নয়। আমি বাঁচতে চাই সমাজের বিত্তবান ব্যক্তিবর্গ সহ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আমি আর্থিকভাবে সাহায্য কামনা করছি।

যোগাযোগ রোগী রবিউল ফকির 01764909077 (বিকাশ পারসোনাল)

আগষ্ট ০৮,২০২২ at ১৪:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাই/শই