বদলগাছীতে ৩৪০লিটার চোলাই মদসহ ১জন আটক

ছবি : প্রতিকি

নওগাঁর বদলগাছীতে ৩৪০লিটার চোলাই মদসহ আব্দুস সামাদ (৫৫) নামে এক মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ৫। রবিবার সকাল পৌনে ৯টার দিকে বদলগাছী উপজেলার গোয়ালভিটা গ্রামে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাঁকে আটক করা হয়। আটককৃত আব্দুস সামাদ বদলগাছী উপজেলার তেজাপাড়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল পৌনে ৯টায় বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউপির গোয়ালভিটা নামক গ্রামে এক অভিযান পরিচালনা করে র‍্যাব সদস্যরা। এ সময় ঐ গ্রামের রাস্তার উপর ভ‍্যানে করে চোলাই মদ পরিবহন করার সময় ৩৪০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী আব্দুস সামাদকে হাতেনাতে আটক করে র‍্যাব-৫এর সদস্যরা।

আরো পড়ুন :
জবিতে ‘র‍্যাগ ডে’ উদযাপনে নিষেধাজ্ঞা
গাবুরাতে সংরক্ষিত মহিলা সদস্য ও তার ছেলে সংবাদকর্মী আশিকের উপর সন্ত্রাসী হামলা

তাঁরা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুস সামাদ দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বিকার করেন।

এব‍্যপারে বদলগাছী থানায় দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।মামলা নম্বর -১৩। বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, আটককৃত আব্দুস সামাদের বিরুদ্ধে থানায় র‌্যাব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অগাস্ট ০৬,২০২২ at ১৫:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাসার/রারি