হাসপাতালে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের তুলসা শহরের একটি হাসপাতালে সশস্ত্র এক ব্যক্তির হামলায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীও মারা গেছেন বলে জানায় দেশটির আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (২ জুন) মার্কিন পুলিশের বরাত দিয়ে বৃটিশ সংবাদ মাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করছে।

এতে বলা হয়, ওকলাহামা অঙ্গরাজ্যের তুলসা শহরের একটি হাসপাতালে রাইফেল ও হ্যান্ডগান নিয়ে সশস্ত্র এক ব্যক্তি হামলা চালায়। এতে প্রাণহানির এই ঘটনা ঘটে। এছাড়া স্থানীয় সময় বিকাল ৪টা ৫২ মিনিটে পুলিশ এ সংক্রান্ত একটি কল পায় এবং তিন মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছায়।

স্থানীয় পুলিশ জানায়, খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান তারা। এদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে গুরুতর আহত এক নারী মারা যান বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে ঘটনা তদন্তে ও জিজ্ঞাসাবাদের জন্য বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

আরো পড়ুন:
বাংলাদেশ শাসনের দায়িত্ব যুক্তরাষ্ট্রের নয় : পররাষ্ট্রমন্ত্রী
গোপনে তৎপর জামায়াত : কৌশলে চলছে সাংগঠনিক কার্যক্রম

যুক্তরাষ্ট্রজুড়ে বন্দুক সহিংসতার প্রতিবাদে সরব হয়েছেন মার্কিনিরা। মঙ্গলবারও ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের শিক্ষার্থীরা বন্দুক হামলা বন্ধে ব্যক্তিগত অস্ত্র আইন সংস্কারের দাবি জানান। অস্ত্রবিরোধী বিভিন্ন ব্যানার ও স্লোগানে স্লোগানে প্রতিবাদ জানান আন্দোলনকারীরা।

জুন ২,২০২২ at ১০:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাশি