তালতলীতে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বরগুনার তালতলীতে কড়ইবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা নুর মোহাম্মদ মাস্টার বার্ধক্যজনিত রোগে মৃত্যু বরণ করেছে।

বুধবার (০১ জুন) দুপুরে উপজেলার হেলেঞ্চাবাড়িয়া এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি দুই ছেলে,ভাই-বোন,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান নুর মোহাম্মদ মাস্টার বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছে ৮০। তিনি ১৯৮৮ সালে বৃহত্তর কড়ইবাড়িয়া ইউনিয়নে জীবনের প্রথম নির্বাচিত চেয়ারম্যান নির্বাচিত হয়। পরে গত ১৯৯৩ সাথে টানা দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়।

এরপরে তালতলী উপজেলা গঠন হওয়ায় ২০১২ সালের নির্বাচন জয়ী হয় ও ২০২০ সালে উপ-নির্বাচনসহ টানা দুই বার (মৃত্যুর আগ পর্যন্ত) চেয়ারম্যান পদে ছিলেন তিনি। জীবনে মোট চার বার কড়ইবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়াও আলীবন্দর এ এম মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রাধান শিক্ষক ছিলেন। তিনি তালতলী উপজেলা আওয়ামীলীগে উপদেষ্টা মন্ডোলীর সদস্য ছিলেন।

নুর মোহাম্মদ মাস্টারের মৃত্যুতে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল, সেচ্ছাসেবী সংগঠন ও পেশাজীবী সংগঠনের নেতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

জুন ০১,২০২২ at ১৭:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/রারি