ভাঙ্গুড়ায় চেক বই সংকটে ভুগছে সোনালী ব্যাংক

পাবনার ভাঙ্গুড়ায় প্রায় ২মাস ধরে সেবা গ্রহীতা বা গ্রহকদের চেক বইয়ের সংকটে ভুগছে সোনালী ব্যাংক লি. ভাঙ্গুড়া বাজার শাখা। ফলে তারা সেবা গ্রহীতাদের চেক বই সরবরাহ করতে না পেরে তাদের নিকট থেকে আবেদন নিয়ে ১টি পাতা করে চেক প্রদান করেছেন সোনালী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখা কতৃর্পক্ষ।

এতে করে সেবা নিতে আসা গ্রাহক একবার চেক বইয়ের আবেদন নিয়ে চেক প্রদানকারী কর্মকর্তার নিকট আবার টাকা উত্তোলনের জন্য ব্যাংকের কাউন্টারে ধরনা দিতে হচ্ছে। এতে সেবা গ্রহীতাদের মধ্যে বৃদ্ধ ও সাধারণ জনতার অনেকে হতাশা প্রকাশ করেছেন।

আরো পড়ুন :
ছাত্রনেতা ছাব্বির এর ব্যক্তিগত উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
যশোর পৌর মেয়রের আয়োজনে ইফতার মাহফিল

জানা গেছে, সোনালী ব্যাংক ভাঙ্গুড়া বাজার শাখার অনুকুলে প্রায় ২৮ হাজার সঞ্চয়ী হিসাব রয়েছে। তদুপরি সরকারি কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা, পেনশন, বেসরকারি শিক্ষক কর্মচারী, স্বায়ত্বশাষিত প্রতিষ্ঠান ও বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের হিসাব ও লেনদেন হয়ে থাকে এই শাখাতে। কিন্তু চেক বইয়ের পাতা শেষ হওয়ায় অনেকে টাকা উত্তোলন করতে এসে বিড়ম্বনার শিকার হচ্ছেন।

চেক বইয়ের ঘাটতির কথা স্বীকার করে সোনালী ব্যাংক লি. ভাঙ্গুড়া বাজার শাখার ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার জিল্লুর রহমান জানান, বিয়ষটি উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। ঈদের পর এ সমস্যা আর থাকবে না বলে আশা প্রকাশ করেন তিনি।

এপ্রিল ২৯,২০২২ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি