ঈদে মুক্তি পেতে যাচ্ছে ওপার বাংলার দেবব্রত’র কণ্ঠে “যাচ্ছে তো এভাবেই” এ্যালবামটির গান

জয়পুরহাটের কৃতি সন্তান প্রযোজক শফিউল আলম বাবুর প্রযোজনায় এবার ঈদ-উল-ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে মিউজিক্যাল ফিল্ম ‘যাচ্ছে তো এভাবেই’। গানটি গেয়েছেন কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী দেবব্রত। নতুন এই গানটি লিখেছেন গীতিকবি মানিক শিমুল। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন দেবব্রত নিজেই।

জয়পুরহাটের শফিউল আলম বাবুর প্রযোজনায় এবং ইত্যাদি আইটিভির পরিবেশনায় এই মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে অভিনয় করেছেন সাজ্জাদ সাকিব। এটি পরিচালনা করেছেন অপু মনোয়ার। ‘যাচ্ছে তো এভাবেই’ শিরোনামে নতুন এই গানের মিউজিক্যাল ফিল্মটি আসন্ন ঈদ উপলক্ষে ঈদের দিন প্রযোজনা প্রতিষ্ঠান ইত্যাদি আইটিভি এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে বলে জানা গেছে। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ইনফিনিটি গিফট কর্ণার এবং অনলাইন নিউজ পোর্টাল ইন্দোবাংলা২৪.কম।

এ প্রসঙ্গে প্রযোজক শফিউল আলম বাবু জানালেন, অনেক যত্ন নিয়ে কাজটি করা হয়েছে। আর ওপার বাংলার কণ্ঠশিল্পী দেবব্রত গানটির খুব দারুণ সুর করেছেন এবং গেয়েছেন। তার গায়কীতে গানটি যেন ভিন্নরকম মাত্রা পেয়েছে, যা দর্শক শ্রোতাদের হৃদয়ে গেঁথে যাবে বলেই আমার বিশ্বাস। সবাইকে গানটি শোনার এবং মিউজিক্যাল ফিল্মটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা।

এপ্রিল ২৪,২০২২ at ১৬:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি