ক্ষেতলালে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতির কান্ড

জয়পুরহাটের ক্ষেতলালে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধে অসামাজিক কাজে লিপ্তসহ চাঁদাবাজির মামলা। বাদীকে মারপিট ও প্রাণ নাশের হুমকি জনমনে আতংক, এলাকায় পুলিশ মোতায়েন।

ঘটনা সূত্রে জানা গেছে, আলমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফোঁপড়া গ্রামের মোকারম হোসেনের ছেলে আব্দুস সবুর চঞ্চল ও তার কয়েকজন সহযোগী গত বৃহস্পতিবার গভীর রাতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে তিন নারীসহ গ্রেফতার হয়।

তারা জামিনে এসে গত শনিবার ওই ইউনিয়নের মুকুল হোসেন নামের এক ব্যক্তিকে আটকে রেখে প্রাণে মারার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। সে প্রাণভয়ে ১০ হাজার টাকা তাদের বিকাশে দিলে তাকে ছেড়ে দেয়।

আরো পড়ুন :
ডিলারের বাড়ী থেকে টিসিবির পণ্য উদ্ধার: ডিলার পলাতক
রাবি অধ্যাপক তাহের হত্যায় দুজনের মৃত্যুদণ্ড বহাল, সহকর্মীদের সন্তোষ প্রকাশ

মুকুল হোসেন ৫ (এপ্রিল) মঙ্গলবার সন্ধ্যা ৬টায় নিজ বাড়ী পাঁচুইল থেকে ফুলদিঘী বাজারে এলে আবার তারা ক্ষিপ্ত হয়ে ওই সভাপতি ও তার ছোটভাই মোকাদ্দেসসহ সহযোগী ফোঁপড়া গ্রামের আবেদ আলী ছেলে সোহরাব হোসেন, বানাইচ গ্রামের মকবুল হোসেনের ছেলে মফা মিলে সংঙ্গবদ্ধ হয়ে আবার মুকুলকে আটকে রেখে বেধরক মারপিট করতে থাকে।

তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে মুকুল হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে ভর্তি করে। সভাপতি আব্দুস সবুর চঞ্চল এর সঙ্গে মুঠুফোনে যোগাযোগ করলে তাকে ফোনে পাওয়া যায়নি।

এ বিষয়ে ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ ওসি রওশন ইয়াজদানী বলেন, আলমপুর ইউনিয়ন এলাকায় চাঁদাবাজির একটি মামলা হয়েছে। দুই পক্ষ আবার মারামিতে লিপ্ত হয়েছে। আমাদের ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে।

এপ্রিল ০৫.২০২১ at ০০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি