ভাঙ্গুড়ায় ধর্ষন মামলায় যুবক গ্রেফতার

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও দেখিয়ে প্রেমিকাকে বার বার ধর্ষণ করার অভিযোগে দায়ের হওয়া মামলায় বুলবুল আহমেদ বিপুল নামে এক যুবককে আটক করেছে পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশ। রবিবার ১৬ জানুয়ারী সকালে বিপুলকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। বিপুল ভাঙ্গুড়া উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। সে গত দুই সপ্তাহ ধরে পলাতক ছিলেন।

সূত্র জানায়, ফেসবুকের মাধ্যমে ৪ বছর আগে বিপুলের সঙ্গে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার ওই যুবতীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক বছর ধরে তাদের মোবাইলে কথাবার্তাও ফেসবুকের মাধ্যমেই প্রেম চলতে থাকে। এক পর্যায়ে বিপুল ওই যুবতীকে নিয়ে পার্শ্ববর্তী উপজেলায় নিজের বড় বোনের বাড়িতে নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারন করে।

এরপর থেকে বিপুল যুবতীকে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন আত্মীয়-স্বজন বড়িতে নিয়ে নিয়মিত ধর্ষণ করে। ধর্ষণের কারণে ওই যুবতী একপর্যায়ে গর্ভবতী হয়ে পড়লে বিপুলের চাপে পাঁচ মাসের গর্ভের সন্তান নষ্ট করে দেয়।

আরো পড়ুন :
শিক্ষার্থীদের করোনার টিকা দিতে স্কুলের এসির কেনা ফি আদায়ের অভিযোগ
পাবনা সদরে বোরো হাইব্রিড জাতের সমলয় চাষাবাদ ধানের চারা রোপনের উদ্বোধন

অবশেষে ওই যুবতী ২ সপ্তাহ আগে মন্ডতোষ ইউনিয়নের বিপুলের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশনে বসে। কিন্তু বিপুল পালিয়ে যাওয়ায় তিন দিন পরেও কোনো সমাধান না হওয়ায় ওই যুবতী ৯৯৯ এ কল করেন। এরপর এ ঘটনায় ভাঙ্গুড়া থানা পুলিশের সহযোগিতায় ফরিদপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করে ওই যুবতী। এ অবস্থায় তথ্য প্রযুক্তির সহায়তায় ভাঙ্গুড়া থানা পুলিশ রবিবার সকালে বিপুলকে আটক করে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান জানান, সর্বশেষ ধর্ষণের ঘটনাটি ফরিদপুর হওয়ায় ওই থানাতে মামলা হয়। তাই বিপুলকে আটক করে ফরিদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ১৭.২০২১ at ১৬:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সাহো/রারি