আত্রাইয়ের সমাস পাড়া হাটে আওয়মী লীগের পার্টি অফিস ভাংচুরের অভিযোগ

নওগাঁর আত্রাই উপজেলার ৫নং বিশা ইউনিয়নে আওয়মী লীগের পার্টি অফিস ভাংচুরের অভিযোগ।  বৃহস্পতিবার (২৭ডিসেম্বর) সকাল ১০টায় আওয়ামীলীগ পার্টি অফিস ভাঙ্গচুর মালামাল ক্ষয়ক্ষতি অভিযোগ। আওয়ামীলীগের বিদ্রহী প্রার্থী, নব নির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফাসহ তার সমর্থকদের বিরুদ্ধে।

এ ঘটনায় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী এলাকার পল্লী চিকিৎসক খোকন হোসেনকে পুলিশ সেই দিন রাতেই আটক করেন।

আরো পড়ুন:
রাণীশংকৈলে সাব রেজিষ্টারের কাজী নিয়োগে দুর্নীতি, কোটে মামলা
ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ ছিনতাইকারীসহ পথচারী আহত

এই বিষয়ে বিশা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা বলেন, নির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার লোকজন একটা মিছিল নিয়ে এসে পার্টি অফিসের তালা ভেঙ্গে পার্টি অফিসে প্রবেশ করে পার্টি অফিসের সব কিছু ভেঙ্গে ফেলে এবং পার্টি অফিসের দেওয়ালে লাগানো সব ব্যানার পোষ্টার ছিড়ে এক যায়গায় করে আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলে। আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসাবে থানায় মামলা দায়ের করি।

বিশাইউনিয়নের ৪নং ওর্য়াড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুর রহমান বলেন, সমাস পাড়া বাজারে  পার্টি অফিস ভাংচুর অভিয়োগ মিথ্যা। এরকম ঘটনা যদি ঘটতো আমি এই ওর্য়াডের সভাপতি আমি কি জানতাম না।

বিশা ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা জানান, সমাস পাড়ায় পার্টি অফিস ভাংচুরের মিথ্যা অভিয়োগে আমার কর্মীদের উপরে যা পুরোটাই সাজানো নাটক। হাটের পার্শে অফিস আগুন দিয়ে ব্যানার পুড়ালে তো মানুষ দেখবে। একটা পার্টি অফিস ভাংচুর ও লুটপাট হলো এলাকার আশেপাশের লোকজন কেউ জানলো না, কেউ কি দেখলো না। আসলে এ রকম কোন ঘটনা ঘটেনাই, এটা পৃর্ব পরিকল্পিত সাজানো নাটক।

এই বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, আত্রাই উপজেলার ৫নং বিশা ইউনিয়নের সমাসপাড়া হাটে এক আওয়ামী লীগ পার্টি অফিস ভাংচুরের ঘঠনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদি হয়ে একটা মামলা দায়ের করেন। সে দিন রাতেই অভিয়ান চালিয়ে এক আাসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ঘঠনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারী ০৩.২০২২ at ১৭:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সর/মক