ন‌ওগাঁর আত্রাইয়ে শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে

আত্রাই উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে চতুর্থ ধাপে ভোট গ্রহণ চলছে। রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

উপজেলার আহসানগঞ্জ, পাঁচুপুর ও মনিয়ারী ইউনিয়নের ১০টি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটাররা উৎসবমূখর পরিবেশে ভোট দিচ্ছে। প্রতিটি কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি ছিলো বেশী। তবে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

আরো পড়ুন:
প্রকাশ্যে নৌকায় সিল মারতে বাধ্য করার অভিযোগ টাঙ্গাইলে
সিরাজগঞ্জে কেন্দ্র ছাড়ছেনা ভোটাররা

আত্রাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শাহ্ মো. আবুল কালাম আজাদ জানান, চার ঘণ্টায় প্রায় ৩৫ শতাংশ ভোট পড়েছে। ভোটাররা উৎসব মুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

তিনি আরও জানান, এই উপজেলার ৮টি ইউনিয়নের ৭৫টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। ভোট গ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য র‌্যাব, পুলিশ ও বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্তকাবস্থায় রয়েছে।

উপজেলার ৮টি ইউনিয়নের মোট ভোটার ১ লাখ ৬০ হাজার ১২১ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও সাধারণ সদস্য পদে ৩১৮ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯১ জন প্রার্থী রয়েছে। এছাড়া সকাল দুপুর ১২ টা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

ডিসেম্বর ২৬.২০২১ at ১৩:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কর/মক