আত্রাইয়ে আ’লীগের ৯ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

ইউনিয়ন নির্বাচন
ছবি: প্রতীকী
নওগাঁর আত্রাইয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ জন নেতাকে উপজেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল ও সাধারণ সম্পাদক মো. আক্কাছ আলী প্রামানিক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের এ তথ্য জানানো হয়। বুধবার সকাল থেকে মাইকিং করে বহিষ্কারের বিষয়টি প্রচার করা হয়।
বহিষ্কৃতরা হলেন, উপজেলার পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ময়েন উদ্দিন আহমেদ, এক‌ই ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগের সদস্য আল- মুক্তার, কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন মন্ডল, মনিয়ারী ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মাসুম রানা, বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, এক‌ই ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মো. তোফাজ্জল হোসেন খাঁন, ভোঁপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. জানবক্স, শাহাগোলা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. সাজেদুর রহমান জনি, এক‌ই ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এস এম মামুনুর রশিদকে বহিষ্কার করা হয়।

আরো পড়ুন :
যবিপ্রবিতে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের অজানা গল্প শোনালেন ড. সৈয়দ আনোয়ার
দুমকিতে আ’লীগের বিজয় শোভাযাত্রা

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল বলেন, ৯ জন বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তাদের একাধিকবার দলের পক্ষ থেকে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য অনুরোধ করা হলেও তারা প্রত্যাহার করেননি। যার কারণে বাংলাদেশ আওয়ামী লীগের নির্দেশে ন‌ওগাঁ জেলা আওয়ামী লীগের পরামর্শক্রমে তাদের বহিষ্কার করা হয়েছে।

ডিসেম্বর ১৫.২০২১ at ১৫:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সরস/রারি