বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিলো খালেদা জিয়া তাদেরকে লালন পালন করেছে- প্রতিমন্ত্রী

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছিলো তাদেরকে লালন পালন করেছে। তারা জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যা করার জন্য গ্রেনেড মেরেছে। তারা আ’লীগের লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছে। কাজেই খালেদা জিয়ার কি হয়েছে, না হয়েছে, তাতে বাংলাদেশের মানুষের কিছু যায় আসেনা।

মঙ্গলবার(৩০ নভেম্বর) দুপুরে নৌ-পরিবহন মন্ত্রণালয় কর্তৃক সদ্য অনুমোদিত ভোলার চরফ্যাশনের বেতুয়া এলাকায় নদী বন্দরের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ব্রজগোপল টাউন হলে উপজেলা পরিষদের আয়োজিত সুধিসমাবেশে এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

প্রতিমন্ত্রী আরো বলেন, বেগম খালেদা জিয়ার এক সন্তান আরাফাত রহমান কোকো মানিলন্ডারিং মামলার সাজাপ্রাপ্ত আসামী থেকে মৃত্যু বরণ করেছে। তার অপর সন্তান সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষঢ়যন্ত্র করছে। বেগম খালেদা জিয়ার বাংলাদেশের রাজনীতিতে, দেশের গণতন্ত্র ও দেশের আইনের শাসন প্রতিষ্ঠায়ও তার কোন ভূমিকা রাখেননি। ২০০১ সালের ২১ আগস্ট গ্রেনেট হামলা করে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে আ’লীগকে গুম করার অপচেষ্টায় লিপ্ত ছিল।

আরো পড়ুন :
থানচিতে চার ইউপি নির্বাচনে যাচাই বাছাই সম্পন্ন
শিবচরে মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন

তিনি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্রাম হবে শহর, জননেত্রী শেখ হাসিনা যা বলেছেন তার বাস্তবায়ন থেকে বাদ পরেনি চরফ্যাশনও। শেখ হাসিনার উন্নয়নের সুফল দেশের মানুষ ভোগ করছে। চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে চরফ্যাশন পৌর আ’লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র’র সঞ্চালনায় সুধী সমাবেশে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

নভেম্বর ৩০.২০২১ at ২০:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কশ/রারি