দেশ প্রতিবেদক সাংবাদিক শাহিনের মায়ের সুস্থতা কামনা

বিজ্ঞাপন

জয়পুরহাট জেলার ক্ষেতলালের দেশ প্রতিবেদক সংবাদিক শাহিনুর ইসলাম শাহিনের মাতা মোছা. সাজেদা বেগমের সুস্থতা কামনা করেছেন দেশ দর্পণ এডিটর ইন চীফ আলমগীর কবীর। তিনি এক বিবৃতিতে দেশ পরিবারের সকলকে শাহিনের মায়ের আশু রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করতে অনুরোধ করেছেন।

একই সাথে শাহিনের মায়ের আশু রোগমুক্তি কামনা করেছেন পত্রিকার নির্বাহী সম্পাদক ওসমান গণী, প্রশাসনিক কর্মকর্তা মাসুদুর রহমান সোহাগ, হিসাব প্রধান ফারুক হোসেন, সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম, সুলতানা রাফিজা, মেহেদী হাসান, সোহাগ হাসান লিপু। এছাড়া, ঝিনাইদহের কোটচাঁদপুর দেশ প্রতিবেদক এস এম রায়হান, যশোরের চৌগাছা দেশ প্রতিবেদক মহিদুল ইসলাম, কুষ্টিয়া জেলার দৌলতপুর দেশ প্রতিবেদক এস আর সেলিমসহ প্রমূখ শাহিনের মায়ের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, দেশ প্রদিকবদক সংবাদিক শাহিনুর ইসলাম শাহিনের মাতা মোছা. সাজেদা বেগম কিডনি সমস্যা জনিত কারণে অসুস্থ হয়ে পড়লে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬ দিন থাকার পরে শারীরিক অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসা জন্য চিকিৎসকদের পরামর্শে রংপুর তালুকদার ক্লিনিকে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

নভেম্বর ২৬.২০২১ at ২১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/জআ