রহনপুর পৌরসভার কর্মচারীদের অব্যহতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার ৩২জন মাস্টার রোল কর্মচারীকে অব্যহতি প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় এক রেস্টুরেন্টে অব্যহতি প্রাপ্ত কর্মচারীদের মধ্যে ১০জন সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, অব্যহতি প্রাপ্ত পাইপ লাইন মেকানিক শহিদুল ইসলাম।

লিখিত বক্তব্যে বলা হয়, দীর্ঘ সময় ধরে রহনপুর পৌরসভায় সুনামের সাথে কাজ করলেও কোন কারণ ছাড়াই গত ৮এপ্রিল থেকে রহনপুর পৌরসভার মেয়র তাদেরকে চাকরিচ্যুত করেন। চাকরি হারিয়ে বর্তমানে তারা মানবেতর জীবনযাপন করছেন। চাকরিতে পুর্নবহালের জন্য তারা মেয়র মহোদয়ের সুদৃষ্টি কামনা করেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে, টিকাদানকারী সুপারভাইজার সেলিম রেজা জানান, অব্যহতি কর্মচারীদের মধ্যে ৭জনকে ইতিমধ্যে চাকরিতে পুর্নবহাল করা হয়েছে। চাকরিতে পুর্নবহালের জন্য তারা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব বরাবর আবেদন করেছেন।

আরো পড়ুন :
রাজশাহীতে সন্ত্রাসী মইদুলের মেয়ের হাতুড়ি আঘাতে আহত বর্ষা ভালো নেই
শীতে লাউ খেলে শরীরে যা ঘটে

রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আর্থিক অসচ্ছলতার কারণে তাদেরকে বাদ দেয়া হয়েছে। নিয়োগের সময় তাদের অগ্ৰাধিকার দেয়া হবে। কাজের জন্য যে সাতজনকে নেয়া হয়েছে, তারা দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করছেন।

নভেম্বর ২৩.২০২১ at ১৬:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাই/রারি