পত্নীতলায় রোলার উল্টে যুবকের মৃত্যু

 নওগাঁর পত্নীতলায় রোলার উল্টে ধানের ক্ষেতে পড়ে রোলার চালক বুলেট (৩২) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। । সোমবার  সকাল ৯টার দিকে পত্নীতলার আমাইড় ইউনিয়নের দুর্গাপুর  সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত বুলেট নওগাঁ সদরের চকপ্রসাদ গ্রামের মৃত. আকাল মোল্লার ছেলে।
বিজ্ঞাপন

পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আমাইড় ইউনিয়নের দুর্গাপুর রাস্তায় সড়ক সংস্কার ও প্রশস্তকরণের কাজ চলছে। সোমবার  সকাল ৯টায় নওগাঁ থেকে রাস্তার কাজের জন‍্য রোলার আনা হয়। লবি থেকে রোলারটি চলন্ত অবস্থায় নামাতে গিয়ে  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ধানের জমিতে পড়ে যায়। এ সময় চালক লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা  করলেও চেষ্টা ব্যর্থ হয়ে রোলারের নিচে চাপা পড়ে যায়। প্রায় আধা ঘন্টার চেষ্টায় পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

আরো পড়ুন :
সিরাজগঞ্জে চাষ হচ্ছে কুচিয়া মাছ
নিখোঁজের চারদিন পর খোঁজ মিলল ঢাবি শিক্ষার্থী হিমেলের

এ বিষয়ে পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর রায়হান ইসলাম জানান, অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে ১০  টনের রোলার ৪০ মিনিটে চাপা পড়ে থাকা বুলেট নামক যুবককে আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পরবর্তীতে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।  তিনি আরো জানান অত্যাধুনিক যন্ত্র ছাড়া কখনই ৪০ মিনিটে তাকে উদ্ধার করা সম্ভব হতো না।

নভেম্বর ২২.২০২১ at ১৭:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোসারসা/রারি