বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনকে গার্ড অব অনার প্রদান

বরগুনার তালতলী উপজেলার ১ নং পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় সম্মান (গার্ড অব অনার) প্রদান করা হয়েছে। জানাযার নামাজে জেলা উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিসহ হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।
শনিবার (২০ নভেম্বর) বিকাল ৩টার উপজেলার হাড়িপাড়া এলাকায় নিজ বাড়িতে জানাযা নামাজ শেষে পরে দাফন করা হয় । তার আগে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানকে স্মরণ করে তাকে গার্ড অব অনার দেয়া হয়েছে৷
গার্ড অব অনারে অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার কাওসার হোসেন ও ওসি তদন্ত রফিকুল ইসলামসহ পুলিশের একটি টিম।

উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি ও পঁচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের নিবার্চিত  চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. নজির হোসেন কালু পাটোয়ারী রাতে ঢাকার হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও তিন কন্যা রেখে গেছেন।

আরো পড়ুন :
রাজশাহীতে সাংবাদিক বিশালের ওপর সস্ত্রাসী হামলা, গ্রেফতার ২
ঘোড়াঘাটে নানাকে বিয়ে করতে না পেরে নাতীকে অপহরণ

বর্ষীয়ান রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধে সাহসী বীরের জানাযা নামাজে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। সকল শ্রেণির মানুষের ভালোবাসায় সিক্ত হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা -২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমানসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেন।

নভেম্বর ২০.২০২১ at ১৭:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/রারি