বেড়া পৌর নির্বাচনে নৌকার অফিস ভাংচুর

পাবনার বেড়া পৌর নির্বাচনে নৌকার মিছিলে হামলা ও ২টি নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। ১৭ নভেম্বর সন্ধায় পৌর এলাকার হাতিগাড়া মহল্লায় সংগঠিত এ ঘটনায় দশজন নৌকা সমর্থক আহত হয়েছেন। নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া এ্যাড. আসিফ শামস রঞ্জন ঘটনার জন্য তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান পৌর মেয়র স্বতন্ত্র প্রার্থী চাচা আব্দুল বাতেন (নারকেল গাছ) কে দায়ী করেছেন।

অভিযুক্ত মেয়র ঘটনাকে সাজানো নাটক বলে উল্লেখ করে অভিযোগ অস্বীকার করেছেন। এ ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী সর্মথকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। বিষয়টি নিয়ে থানায় মৌখিক অভিযোগ দিয়েছেন নৌকা প্রার্থী রঞ্জন। আহত নৌকা সমর্থক হাতিগাড়া মহল্লার শাহাদাত হোসেন জানান, তারা সন্ধ্যা সাতটার দিকে নৌকার পক্ষে একটি নির্বাচনী মিছিল করছিলেন এসময় হাতিগাড়া চার মাথা এলাকায় স্বতন্ত্র প্রার্থী (নারকেল গাছ) আব্দুল বাতেনের একটি মিছিল তাদের মিছিলের সামনে পড়ে গেলে ঐ মিছিল থেকে তাদের মিছিলে হামলা চালানো হয়। পরে তারা ঐ মহল্লার নির্বাচনী অফিস ভাংচুর চালিয়ে ঐ স্থান ত্যাগ করেন।

আরো পড়ুন :
শার্শায় ইউপি নির্বাচনে সতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে জখম
নিত্যপণ্যের অস্বাভাবিক দামে অতিষ্ঠ শ্রীলঙ্কার মানুষ

আহতরা হলেন, শাহাদত হোসেন, মঈন আলী, মুন্নাফ, মিলন ফকির, ফারুক খান, শাহীন খাঁ, দুলাল প্রামানিক। আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছেন। হামলার জন্য নৌকার প্রার্থী রঞ্জন চাচাকে দায়ী করে বলেছেন, তার চাচা কালো টাকা ব্যবহার করে নৌকার ঐক্যের বিরুদ্ধে অবস্থান নিয়ে সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছেন। স্বতন্ত্রপ্রার্থী মেয়র আব্দুল বাতেন বলেন, এ ঘটনাটি সাজানো নাটক। তারা নিজেরাই নিজেদের নির্বাচনী অফিস ভেঙ্গে আমার কর্মীসমর্কদের বিরুদ্ধে মামলা দিয়ে নির্বাচন থেকে দুরে রাখার গভীর ষড়যন্ত্র করছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার জানান, সন্ধ্যা সাতটার দিকে দুটি মিছিল সামনাসামনি হলে সেখানে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। অপ্রীতিকর ঘটনা এরাতে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। নৌকার প্রার্থীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

নভেম্বর ১৮.২০২১ at ১৭:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হারহা/রারি