নির্বাচনী ফলাফল অনিয়মের প্রতিবাদে দুলাই ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীর সংবাদ সম্মেলন

নির্বাচনী ফলাফল অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন দুলাই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো. আব্দুস সামাদ। মঙ্গলবার দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেম্বার প্রার্থী আব্দুস সামাদ।

বক্তব্যে তিনি বলেন, ১১ নভেম্বর সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের স্থানীয় নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ৩ নং ওয়ার্ড থেকে আমি ইউপি সদস্য পদে মোরগ মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। নির্বাচনের দিন ফলাফল ঘোষণার সময় নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা নির্বাচনের ফলাফলের লিখিত কাগজ আমাকে বা আমার এজেন্টকে না দিয়ে কোন স্বাক্ষর না নিয়ে অসৎ উদ্দেশ্যে সুজানগর উপজেলা নির্বাচন অফিসে নিয়ে ফল প্রকাশ করে। লোক মারফত এ ঘটনা জানতে পেরে ১১ই নভেম্বর দিবাগত রাত্রে আমি উপজেলা নির্বাচন অফিসে গিয়ে নির্বাচন কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ দেই। তিনি আমাকে লিখিত অভিযোগ দিতে বলেন এবং হল রুমে যাইতে বলেন। হল রুমে গেলে রুমে ৩ জন কর্মকর্তা ছিলেন প্রত্যেককেই আমাকে নিয়ে ওর কাছে সে তার কাছে পাঠায় আমাকে কোন লিখিত কাগজ করার ব্যাপারে সহযোগিতা করেন নাই বরং আমাকে হল রুম থেকে বের করে দেয়।

আরো পড়ুন:
সাংবাদিক রাহুল তৃতীয় দফায় ডিকেএইচ হাইস্কুলের সভাপতি নির্বাচিত
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

তিনি আরো বলেন, পরবর্তীতে আমি সাংবাদিকদের সঙ্গে নিয়ে ১৩ ই নভেম্বর সুজানগর উপজেলা নির্বাচন অফিসারের কাছে গেলে উনি বলেন গেজেট প্রকাশের আগে লিখিত দিয়ে কোন লাভ নেই এবং গেজেট প্রকাশের পরে মামলা করতে বলেন। তাদের এই আশ্বাসে আমার বিশ্বাস হয় নাই ‌। বিধায় আমি আপনাদের অর্থাৎ সাংবাদিক ভাইদের মাধ্যমে আমার বক্তব্য সংবাদপত্রের মধ্যে তুলে ধরে নির্বাচনের ফলাফল পূর্ণ গণনা চাই এবং দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় তদন্তের মাধ্যমে সঠিক ফলাফল প্রকাশের দাবি জানাই। এসময় দুলাই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নভেম্বর ১৬.২০২১ at ১৫:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মত/জআ