৩৩ তলায় ঝুলছিলেন রংমিস্ত্রি, রশি কাটলেন নারী!

সম্প্রতি থাইল্যান্ডের সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওতে দেখা যায়, একটি ৩৩ তলা ভবনের গায়ে লাগানো রশিতে ঝুলে কাজ করছিলেন দুইজন রংমিস্ত্রি। এমন সময় তারা যে রশিটিতে ঝুলছিলেন তা কেটে দেওয়া হয়। ওই ভবনে থাকা একজন নারী এমনটি করেছেন। দড়ি কেটে দেওয়ার পর ঐ দুই রংমিস্ত্রি ২৭ তলায় গিয়ে আটকে থাকেন।

থাইল্যান্ডের আবাসিক অ্যাপার্টমেন্টে ঘটে যাওয়া এমন ঘটনায় বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। পুলিশ জানায়, সম্পত্তি ধ্বংস এবং হত্যাচেষ্টার অভিযোগে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকক্রেট থানার প্রধান পুলিশ কর্নেল পংজাক প্রিচাকারুনপং জানান, ওই নারীকে হত্যাচেষ্টা আর সম্পত্তি ধ্বংসের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তবে, ওই নারী কী কারণে রশি কেটেছেন, সে ব্যাপারে তিনি কিছু জানাননি। প্রাফাআইয়ান সেস্টিং নামের ওই ভবনের ২৭ তলার এক দম্পতি পরে তাদের প্রাণরক্ষা করেন।

আরো পড়ুন:
ঘোড়াঘাটে বর ও মৌলভীর ৬ মাস করে কারাদন্ড প্রদান
নড়াইলে বিভিন্ন আয়োজনে “জাতীয় যুব দিবস-২০২১” পালিত

স্থানীয় গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী, রং করার ব্যাপারে অ্যাপার্টমেন্ট কর্তৃপক্ষ কিছু না জানানোয় ওই নারী তার জানালার বাইরে রংমিস্ত্রিদের কাজ করতে দেখে খুবই রেগে যান। পরে তিনি রংমিস্ত্রিদের ঝুলে থাকা রশি কেটে দেন।

এদিকে অভিযুক্ত ওই নারী প্রথমে সকল অভিযোগ অস্বীকার করেন। পরে ডিএনএ এবং সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্তের পর তিনি তার অপরাধ স্বীকার করেন। তবে হত্যার কোন উদ্দেশ্য ছিল না বলে দাবি তার।

নভেম্বর ০১.২০২১ at ১৭:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ