মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ভোলায় পুলিশের ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

’’খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানকে সামনে রেখে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে ভোলায় পুলিশের ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৭ টার দিকে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ব্যাংকের হাট চত্বর থেকে এ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়।

এতে বিভিন্ন বয়সী ১৫০ প্রতিযোগী ১১ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন। ভোলা জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রতিযোগিতার উদ্বোধন করেন ভোলা-২, বোরহানউদ্দিন ও দৌলতখান আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল ও বরিশাল রেঞ্জের ডিআইজি এস. এম. আক্তারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

এসময় বক্তারা বলেন, মাদকের ভয়াবহতা থেকে যুবসমাজকে রক্ষা করতে এ ধরনের অনুষ্ঠান তরুণ সমাজকে খেলাধুলায় উৎসাহিত করবে। মাদকের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে।

আরো পড়ুন :
ফুলবাড়ীতে স্কুলে যাওয়ার রাস্তা বন্ধ, বিপাকে শিক্ষার্থীরা
এক ঘণ্টার ডিসি কিশোরী জান্নাতুল নারী ও শিশু বান্ধব জেলা গড়তে চান

প্রতিযোগিতায় মধ্যে ২৯ মিনিট সময় নিয়ে প্রথম স্থান অর্জন করেন নয়ন। ৩৪ মিনিট সময় নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন রাকিব এবং ৩৫ মিনিট সময় নিয়ে তৃতীয় স্থান অর্জন করেন তারেক। বিজয়ী ৫ জনের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়। এসময় আরো ২৫ জনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ভোলা (রাজস্ব) মামুন আল ফারুক, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ও পরিচালনা করেন, ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

অক্টোবর ১৪.২০২১ at ২০:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি