পাবনা সদর উপজেলায় আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন’র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধাারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড: শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু,সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, যুগ্ন সম্পাদক এ্যাড: বেলায়েত আলী বিল্লু, সাংগঠনিক সম্পাদক বিজয় ভুষণ রায়, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ত্রার্ন ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল প্রমুখ।

আরো পড়ুন :
পাঁচবিবিতে ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
শিবচরে হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হিমায়েতপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা, সাংগঠনিক সম্পাদক ও ভাড়ারা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নিহার আফরোজ জলি, জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আহমদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম সহ উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ। এসময় উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও উপজেলার সকল ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১৬:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ মিতা/রারি