সাংবাদিক কামরুলকে শারীরিক ভাবে লাঞ্ছিত করায় নিন্দা ও শাস্তি দাবি

বিজ্ঞাপন

পাবনার কাশিনাথপুর মোড়ে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে ডা. দিলারা বেগম এর সাক্ষাৎকার নেওয়ার জন্য মাই টিভি ও দৈনিক সংগ্রামের পাবনা প্রতিনিধি,আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম শুক্রবার বিকাল ৪ টা ৩০ মিনিটে পাবনার আমিনপুর থানার কাশিনাথপুর বাজারে অবস্থিত জামান ডায়াগনস্টিক সেন্টারে গেলে ডায়াগনস্টিক সেন্টারের মালিক সুমন সাংবাদিকদের দেখে অশালীন অকথ্য ভাষায় গালিগালাজ করে, এ সময় সাংবাদিক কামরুল ইসলাম সুমনকে এভাবে গালিগালাজের প্রতিবাদ করলে তার সাথে থাকা কয়েকজন ক্যাডার সহ কামরুল কে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এসময় স্থানীয় দুজন সংবাদকর্মী উপস্থিত ছিলেন। তাদের সাথে কথা বলে জানা যায় জামান ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দিলারা বেগম এর সাক্ষাৎকার নেয়ার জন্য সাংবাদিক কামরুল সেখানে যায় ডাক্তার ব্যাস্ত থাকায় সাংবাদিক কামরুল ডায়াগনস্টিক সেন্টারের নিচে অপেক্ষা করতে থাকেন।

আরো পড়ুন :
সশরীরে পরীক্ষায় চালু থাকবে জবির বাস
পাঠশালা রাংগুনিয়ার নতুন অফিস, সাম্পান পত্রিকা ও ওয়েবসাইট উদ্বোধন

হঠাৎ ডায়াগনস্টিক সেন্টারের মালিক কামরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শারীরিক ভাবে লাঞ্ছিত করে তাকে হত্যার হুমকি দেয়। এবং বলে সালা পাবনার সব সাংবাদিকরা খারাপ তুই আমার ডায়াগনস্টিক সেন্টারে কেন আসলি তোকে মেরে পানিতে ভাসিয়ে দিব এ বিষয়ে সুমনের সাথে যোগাযোগ করার চেষ্টা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়, স্থানীয়রা জানান সুমন মাদকাসক্ত তার বিরুদ্ধে মামলা রয়েছে প্রকাশ্যে কাশিনাথপুর বাজারে সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনা অনেকেই দেখেছে, ঘটনার সুষ্ঠু বিচার ও মাদকাসক্ত সুমনের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি ডা, আবদুস সালাম আতাইকুলা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাঁধন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির পাবনা জেলা সেক্রেটারি ফজলুর রহমান, সহ পাবনা জেলা ও স্থানীয় সাংবাদিকরা আমিনপুর থানার ওসি রওশন আলম এর সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান মৌখিকভাবে শুনেছি লিখিত অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সেপ্টেম্বর  ১৭.২০২১ at ২২:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হারহা/রারি