পাবনার চরতারাপুর ইউনিয়নের আড়িয়া গোহাইলবাড়ি নদী ভাঙন এলাকা পরিদর্শন করলেন -এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলা চরতারাপুর ইউনিয়নের আড়িয়াল গোয়ালবাড়ি নদী ভাঙন এলাকা পরিদর্শন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। মঙ্গলবার দুপুরে তিনি এসব নদী ভাঙন এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সংক্ষিপ্ত আলোচনা বক্তব্য রাখেন তিনি।

বক্তব্য কালে তিনি বলেন,নদী ভাঙনের বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের সাথে কথা বলে নদী ভাঙন রোধে স্থায়ী ব্যবস্থা করা হবে। তাছাড়া যাদের ঘরবাড়ি নদী ভাঙনের বিলিন হয়েছে তাদের পুনর্বাসনের বিষয়ে জেলা প্রশাসনের সাথে আলাপ করা হবে।

আরো পড়ুন :
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে রুল হাইকোর্টের
নেত্রকোণায় হেলথ ক্যাম্প উদ্বোধন ও প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত

এ সময় উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জলিল বিশ্বাস, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, সদস্য সিদ্দিকুর রহমান খান, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, চরতারাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জালাল বিশ্বাস, সাধারন সম্পাদক ভারপ্রাপ্ত শফিকুল আজম, সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রইচ খান, সাদুল্লাহপুর ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের আহ্বায়ক বদরুজ্জোহা মানিক, চরতারাপুর ইউনিয়ন স্বেচ্চাসেবক লীগের আহ্বায়ক শাহজাহান আলী তোফা, যুগ্ন আহ্বায়ক মোস্তফা কামাল,সাদুল্লাহপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জয় মাহমুদ জিয়া সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর  ০৭.২০২১ at ১৫:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি