ন‌ওগাঁর আত্রাইয়ে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক-১

নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মোঃ মোজাম্মেল শেখ (৫৬) নামে এক বৃদ্ধাকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। গত সোমবার বিকেল ৪ টার দিকে উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভর-তেতুলিয়া গ্ৰামে এই ঘটনা ঘটে।

ধর্ষক মোঃ মোজাম্মেল শেখ উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভর-তেতুলিয়া গ্রামের মৃত জোবান শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেল ৪ টার দিকে বাড়ির পাশে শিশুটি খেলা করছিল। এক সময় বাড়ির পাশের প্রতিবেশী মোঃ মোজাম্মেল শেখ শিশুটিকে কিছু খাওয়ার জন্য টাকা দেওয়ার লোভ দেখিয়ে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এক সময় শিশুটির মা শিশুটিকে খোঁজাখুঁজি করলে মোঃ মোজাম্মেলের বাড়ির পাশে কান্না করা অবস্থায় শিশুটিকে দেখতে পাই। পড়ে শিশুর মা শিশুটিকে জিজ্ঞেস করলে একপর্যায়ে শিশুটি তার মাকে বিষয়টি জানায়। বিষয়টি শোনার পর শিশুটির মা আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেলে আত্রাই পুলিশ মোঃ মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

আরো পড়ুন :
অজুহাতে’ এগোচ্ছে না নদীর সীমানা পিলার নির্মাণকাজ
নেত্রকোণায় হেলথ ক্যাম্প উদ্বোধন ও প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ বলেন, এই ধর্ষণের ঘটনা সংক্রান্ত আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এবং শিশুকে রেপ টেস্ট এবং তার জবানবন্দি করার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর  ০৭.২০২১ at ১৪:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কার/রারি