ক্ষেতলালে শেখ হাসিনা’র আর্থিক অনুদানের চেক বিতরন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে বিভিন্ন দুরারোগ্য আক্রান্ত রোগীদের আবেদনের পেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সাহায্য হিসেবে চেক প্রদান করা হয়।

জানা গেছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নিকট উপজেলার বিভিন্ন গ্রামের দুরারোগ্য আক্রান্ত রোগীগণ আর্থিক সাহায্য চেয়ে আবেদন করলে, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র সার্বিক সহযোগিতায়।

৩ (সেপ্টেম্বর) শুক্রবার সকাল ১১ টার সময় উপজেলা দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. আব্দুল মজিদ মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা এবং মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় হুইপ মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল শেষে ১০ জন ভুক্তভোগীদের মাঝে চিকিৎসা সাহায্য হিসেবে এই চেক প্রদান করা হয়।

আরো পড়ুন:
বীন স্থপতির চোখে আধুনিক গোপালগঞ্জের স্বপ্ন
শিবগঞ্জে ‘এলপিজি’ অটো গ্যাস স্টেশনের উদ্বোধন

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে দেওয়া এই চিকিৎসা সাহায্য ক্ষেতলাল পৌর এলাকার ধনকুড়াইল গ্রামের আমির কাজী (৬০), উপজেলার বিনাই পাঁচখুপি গ্রামের হাফিজার রহমান (৬২) সহ মোট ১০ জন ভুক্তভোগী পেয়েছে। ভুক্তভোগী ১০ জনার মধ্যে ৯ জন পেয়েছে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকার চেক। আর ১ জন পেয়েছে ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকার চেক। সব মিলে উপজেলায় মোট ৪,৯০,০০০ (চার লক্ষ নব্বই হাজার) টাকার চেক বিতরণ করা হয়।

ভুক্তভোগীরা মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এই সাহায্য পেয়ে অনেক আনন্দিত। সেই সাথে তারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রাণ খুলে দোয়া করবেন বলেও জানান।

চেক বিতরনকালে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. মোফাজ্জল হোসেন, পৌর মেয়র মো. সিরাজুল ইসলাম বুলু, মাননীয় হুইপ মহোদয়ের রাজনৈতিক সহকারী, এ্যাডভোকেট এস.এম.মোরশেদ, তুলসীগঙ্গা ইউপি চেয়ারম্যান মো. হাইকুল ইসলাম লেবু মোল্লা, বড়তারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান, বড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আশরাফ আলী মন্ডল, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মো. আনোয়ার হোসেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আজাহার আলী, উপজেলা যুবলীগের সহ সভাপতি মো. আবু মূছা আশারী কিং, পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. খলিলুর রহমান কাজী, ক্ষেতলাল পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক শাখাওয়াত হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বড়তারা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. রিংকু পারভেজ, জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম রিয়াদ, পৌর ছাত্রনেতা, গোলাম রাব্বানী, জিল্লুর রহমান জনি সহ সাংবাদিক এস.এম.মিলন, আহাম্মেদ পান্না প্রমুখ।

সেপ্টেম্বর ০৩.২০২১ at ১৭:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মশরশ/জআ