কোটচাঁদপুরে গৃহবধূর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংঘর্ষ : আটক ২

ঝিনাইদহের কোটচাঁদপুর পল্লিতে এক গৃহবধূর বিরুদ্ধে মিথ্যা কুৎসা রটানোর প্রতিবাদে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় ৩ জন আহত হয়েছে। বুধবার উপজেলার হরিনদিয়া গ্রামে এঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার কোটচাঁদপুর মডেল থানায় পাল্টাপাল্টি মামলা করেছে উভয়পক্ষ। পরে পুলিশ দুই জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।

পুলিশ জানায়, বুধবার উপজেলার হরিনদিয়া গ্রামের প্রবাসী মকুর আলীর স্ত্রীর সঙ্গে একই এলাকার আব্দুস সালামের ছেলে সলেমানের অবৈধ সর্ম্পক আছে বলে অভিযোগ তুলে একই গ্রামের বদর উদ্দিনের ছেলে দুখু মোল্লা (৩৬)। বিষয়টি জানতে পেরে সলেমান স্থানীয় বাজারে দুখুর নিকট ঘটনার বিষয়ে জানতে চায়। এসময় দুখুর সঙ্গে সলেমানের বাক-বিতন্ডা হয়। এতে সলেমান দুখুকে চড়-থাপ্পড় মারে। খবর পেয়ে দুখুর পরিবারের লোকজন সলেমানের বাড়িতে যায়। এসময় আবারো তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিবেশী সহ তিন জন আহত হয়। এঘটনায় গুরতর আহত সলেমানকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন:
দুই বিচারকের ব্যাখ্যা ও তদন্ত কর্মকর্তাকে তলব হাইকোর্টে
কেশবপুরে মৎস্য চাষীদের মাঝে মৎস্য চাষের উপকরণ বিতরণ

ঘটনার দিন সন্ধায় সলেমানের পিতা আব্দুস সালাম বাদী হয়ে কোটচাঁদপুর মডেল থানায় ৩ জনের নাম উল্ল্যেখ পূর্বক একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে হরিনদিয়া গ্রামের করম আলী সরদারের ছেলে আমিরুল ইসলাম ও একই এলাকার বদর উদ্দিনের ছেলে দুখু মোল্লা (৩৬ কে আটক করে। অপর আসামী তোফাজ্জেল হোসেনের ছেলে রাইদুল ইসলাম পলাতক রয়েছে।

কোটচাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) ইমরান আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারামারির ঘটনায় উভয় পক্ষ থেকে আলাদা মামলা হয়েছে। ইতোমধ্যে দুইজন কে আটক করা হয়েছে। এঘটনায় সঠিক তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সেপ্টেম্বর ০২.২০২১ at ২২:০৮ :০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এর/জআ