বদলগাছীতে অস্ত্র-মাদকসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গাফফার আটক

নওগাঁর বদলগাছী থেকে পিস্তল, গুলি ও ফেন্সিডিলসহ আব্দুল গাফফার (৪৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর (খাঁ পাড়া) থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুল গাফফার ওই গ্রামের জহির সোনারের ছেলে। বুধবার (১অক্টোবর) বেলা ১১টায় ডিবি পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া এ জন্য জানান।

পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বদলগাছী উপজেলার মথুরাপুর (খাঁ পাড়া) গ্রামের অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেরে আব্দুল গাফফার বাড়ির টিনের চালার ওপর দিয়ে পাশের বাড়িতে পালানোর চেষ্টা করে। এসময় তাকে আটক করা হয়।

পরে তল্লাসী চালিয়ে ম্যাগাজিনসহ একটি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি জব্দ করা হয়। একই সময় তার বাড়ি তল্লাশি করে ৫৩ বোতল ফেন্সিডিল এবং ২ লক্ষ ৭৫ হাজার টাকা উদ্ধার করে।

তিনি বলেন, আব্দুল গাফফার একজন কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মোট ১৪ টি মামলা আছে। তার বিরুদ্ধে বদলগাছী থানায় আবারো অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

আরো পড়ুন :
নওগাঁয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত ব্যবসায়ী গ্রেফতার
শীঘ্রই গাজীপুর একটি মডেল নগরীতে পরিণত হবে : মেয়র জাহাঙ্গীর আলম

সংবাদ সম্মেলনে, অতিরিক্ত পুলিশ সুপার কেএম মামুন খান চিশতি ও গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সাবিনা ইয়াসমিন, সদর থানার ওসি নজরুল ইসলাম ও জেলা গোয়েন্দা শাখার ওসি কেএম শামসুদ্দিনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ০১.২০২১ at ১৮:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সরস/রারি