নওগাঁর মান্দায় ৮ জুয়ারী আটক

নওগাঁর মান্দায় ৮ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। রোববার (২৯ ‍আগস্ট) রাতে উপজেলার পরানপুর ইউপির কালীতলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো- উপজেলার বানিসর কালিতলা গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে মাসুদ রানা (৩২), মৃত আশরাফ আলী মহালাতের ছেলে আলেকনুর (৩৫), মৃত আব্দুস সালামের ছেলে জাকির হোসেন (২৮), আব্দুস সাত্তারের ছেলে আক্তার হোসেন (২৮), বিলাত আলী সরদারের ছেলে আবুল কালাম (৪০), মৃত মুসা মণ্ডলের ছেলে মামুনুর রশিদ (৩৮), চককেশব গ্রামের মমতাজের ছেলে আল মামুন রশিদ (৩৫) এবং চকরঘুনাথ গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮)।

আরো পড়ুন :
মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে তরুণ ব্যবসায়ী
জয়পুরহাটে শপিং ব্যাগের ভিতরে কষ্টিপাথর পাচারের চেষ্টা

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অত্র এলাকায় তাস-জুয়া ও নারী ব্যবসা করে আসছিল তারা। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে অবহিত করেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে পুলিশের একটি টিম ওসি শাহিনুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালীতলা বানেশ্বর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আগষ্ট ৩০.২০২১ at ২১:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সর/জআ