বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লালপুরে আ.লীগের ভার্চুয়াল আলোচনা সভা

১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা আ.লীগের এক বিশেষ ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২আগষ্ট) সকাল ১০ টায় লালপুর উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় ভার্চুয়াল এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও তার পরিবারের সকল শহীদের আত্মার শান্তিকামনায় এক মিনিটি নিরবতা পালন করা হয়।

পরে আলোচনা সভায় যুক্ত হয়ে বক্তব্য রাখেন নাটোরে জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আকতার, প্রভাষক আমজাদ হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা সম্পাদিকা কাজী আছিয়া জয়নুল বেনু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুলা হেল সাফি টুকু, গোপালপুর পৌর আ.লীগের সভাপতি রোকসানা মোর্র্ত্তজা লিলিসহ সকল ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সম্পাদক মন্ডলি।

আলোচনা সভায় বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুয়ায়ী চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় শোকাবহ আগষ্ট উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে সকল অনুষ্ঠান সিমিত পরিসরে পালনের সিদ্ধান্ত গৃৃহিত হয় এবং করোনা সংক্রামন রোধে জনসাধরণ কে স্বাস্থ্যবিধি প্রতিপাল, মাষ্ক পরিধান ও করোনা টিকা গ্রহণে সকল নেতাকর্মীকে সোচ্ছার ভূমিকা পালনের নির্দেশ দেন।

আরো পড়ুন :
সৌদি আরবের গুহা থেকে মিলল হাজার হাজার মানুষ ও প্রাণীর হাড়গোড়
সারাদেশে আজও বৃষ্টি ঝরতে পারে

ভার্চুয়াল এই আলেচনা সভায় উপজেলা আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ইউনিয়ন আ.লীগের নবগঠতি কমিটির সভাপতি ও সম্পাদক মন্ডলীরা আংশগ্রহণ করেন।

জুলাই ০১.২০২১ at ১৭:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআর/এসআর