বদলগাছীতে চুরি হওয়া গরু ১৬ ঘণ্টার মধ্যে উদ্ধার : গ্রেপ্তার-২

বিজ্ঞাপন

নওগাঁর বদলগাছীতে চুরি হওয়া গরু ১৬ ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় দুজনকে আটক করেছে । আটককৃত দুজন হলেন বদলগাছী থানার কোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত আফজাল উদ্দিনের ছেলে আছতুল ফকির (৫৭) এবং একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে চঞ্চল হোসেন(৩৭)।

এজাহার ও গরুর মালিক সূত্রে জানা যায়, কার্তিকাহার গ্রামের রেজাউল করিমের গোয়াল ঘরের ইটের দেওয়াল কেটে ৮ জুলাই ভোর রাতে একটি বকনা গরু ও একটি বাছুর চুরি হয়ে যায়। রেজাউল সকালে থানায় এসে এজাহার দাখিল করলে সাথে সাথে থানা পুলিশ গরু উদ্ধারে অভিযান শুরু করে।

এমতাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোহাম্মদ আবু সামা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৯ জুলাই ভোর সাড়ে ৫ টার দিকে আসামী আছতুল ফকিরকে তার বাড়ি থেকে এবং আসামী চঞ্চল হোসেনকে উপজেলার খামার আক্কেলপুর গ্রামের জুয়েল (২৮) এর বাড়ি থেকে আটক করে। এসময় পুলিশ দুই আসামীর সাথে চুরি হওয়া গরু দুটিও উদ্ধার করে।

আরো পড়ুন:
ঘোড়াঘাটে ১৬৪ বোতল এমকেডিলসহ ইজিবাইক চালক আটক
যশোরের কাশিমপুর ইউনিয়নে এমপি নাবিলের পক্ষে মিন্টু’র খাদ্য সামগ্রী বিতরণ

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, বদলগাছী থানায় কোনো প্রকার চুরি আমি বরদাস্ত করবো না। তাই অভিযোগ পাওয়া মাত্র অফিসারদের দ্রুত গরু উদ্ধারের নির্দেশ দিই। মাত্র ১৬ ঘণ্টার মধ্যে চুরি হওয়া গরু দুটি আমরা উদ্ধার করেছি এবং দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা গরু চুরির কোনো চক্রের সাথে জড়িত আছে কি না এখন আমরা সে বিষয়টি তদন্ত করছি।

জুলাই,০৯.২০২১ at ২০:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর