জয়পুরহাটে করোনা রোগীদের সেবায় অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন কলেজ শিক্ষিকা

দেশব্যাপী করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সরকারি বেসরকারি হাসপাতালগুলো করোনা রোগী দ্বারা ভরপুর প্রায়, নিরুপায় হয়ে স্বজন হারানোর বেদনায় কাঁদছে মানুষ। সীমান্তবর্তী জেলা জয়পুরহাটও এর ব্যতিক্রম নয়, ভয়াবহ আকারে করোনা সংক্রমন শহর পেরিয়ে ছড়িয়ে পড়ছে প্রত্যন্ত গ্রামে-গঞ্জে।

করোনা রোগীদের প্রধান সমস্যা শ্বাসকষ্ট, এমন সময় অক্সিজেন সেবা পাওয়া যেন দুষ্কর হয়ে পড়েছে। এমতাবস্থায় সাধ্যমত যে যার অবস্থান থেকে অসহায় রোগীদের পাশে দাঁড়িয়ে বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত।

এরই ধারাবাহিকতায় জয়পুরহাটে জেলা পুলিশের পরিচালনায় হটলাইনে অক্সিজেন সেবায় করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার উপহার হিসেবে নিজের ছেলে (এ্যাড. মুহাইমিনূল হক সিদ্দিকী তানরাজ) কে সাথে নিয়ে পুলিশ সুপার মো: মাছুম আহমেদ ভ’ঞার হাতে তুলে দেন মমতাময়ী মা ক্ষেতলাল সরকারি সাঈদ আলতাফুন্নেসা সরকারি কলেজের সহকারি অধ্যাপিকা আকলিমা পারভীন।

আরো পড়ুন:
মানছে না বিধি নিষেধ- দুমকিতে দু’জনের করোনা শনাক্ত
চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সম্পাদকসহ ৭ জনের করোনা শনাক্ত

এসময় তিনি বলেন, সমাজ ও রাষ্ট্রের প্রতি দায়বদ্ধতা থেকে আমার ক্ষুদ্র অবস্থান থেকে একটি সিলিন্ডার পুলিশ সুপার মহোদয় এর কাছে তুলে দিতে পেরে আমার বেশ ভালো লাগছে। এসময় সমাজের বৃত্তবানদের প্রতি এই সংকটকালীন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান তিনি।

জুলাই,০৪.২০২১ at ১৮:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর