পুলিশ জনগণের সাথে আচরণ করবে মানবিক কিন্তু আইন প্রয়োগে জিরো টলারেন্সে

বিজ্ঞাপন

পুলিশ জনগণের সাথে মানবিক আচরণ করবে কিন্তু আইন প্রয়োগে করবে জিরো টলারেন্সে। সারাদেশে করোনা মহামারি আকার ধারণ করায় এই মহামারির হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে সরাদেশে সরকার এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন ঘোষনা করেছেন।

সেই লকডাউন পর্যবেক্ষণে বদলগাছী উপজেলা পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম)। তিনি লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে বদলগাছীতে আসেন।

পরে তিনি বদলগাছীর চৌরাস্তার মোড়ে দাঁড়িয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, করোনা মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। সাংবাদিকরা বরাবরই আমাদের বিভিন্নভাবে সব সময় সহযোগিতা করে থাকেন।

লকডাউন কার্যকরেও আপনাদের সর্বাত্মক সহযোগিতা আমরা আশা করছি। শুধু পুলিশ বাহিনী দিয়ে লকডাউন পুরোপুরি কার্যকর করা সম্ভব নয়। পাশাপাশি সাধারণ জনগণকে হতে হবে সচেতন। পুলিশ সর্বদাই মাঠে আছে। সব সময় জনগণের সেবায় নিয়োজিত আছে।

আপনারাও মানুষকে ঘরে থাকতে উৎসাহিত করুন। তিনি সাংবাদিকদের উদ্যেশে আরো বলেন, আপনারা বিভিন্ন গ্রাম এলাকায় কোন জন সমাবেশ ও জনগনকে অযথা একত্রিত হয়ে ঘোড়াফিরা করতে দেখলে সাথে সাথে আমাকে জানাবেন। আমি সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিবো।

মতবিনিময়ে উপস্থিত ছিলেন বদলগাছী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সানজাদ রয়েল সাগর, আবু জর গিফারী, হাফিজার রহমান, ফজলে মওলা, বুলবুল আহাম্মেদ ও রানা হামিদ।

আরো পড়ুন:
নওগাঁয় দ্বিতীয় দিনও সর্বাত্মক লকডাউন পালিত
রবিবার থেকে কোরবানির ডিজিটাল হাট

এসময় আরো উপস্থিত ছিলেন বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম, (তদন্ত) রায়হান হোসেন সহ থানা পুলিশের এসআই, এএসআই ও পুলিশ কনষ্টোবলরা উপস্থিত ছিলেন।

জুলাই,০৩.২০২১ at ১১:৫৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএস/এসআর