ভোলার চরফ্যাশনে মটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে লাশ হলো কিশোর

ভোলার চরফ্যাশনে তিন বন্ধু মটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মোঃ স্বপন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এছাড়া আরিফ (১৬) ও রাকিব (১৭) নামের আপর দুই বন্ধু আহত হয়েছে।

রবিবার (২৭ জুন) রাত ৯ টার দিকে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের কেরামতগঞ্জ চৌমুহনী মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত স্বপন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জাহাঙ্গীর মাঝির ছেলে। আহত আরিফ ও রাকিব একই এলাকার বাসিন্দা।

আহত রাকিব জানান, জাহানপুর থেকে রাত সাড়ে ৮ টার দিকে মটরসাইকেল নিয়ে তিন বন্ধু স্বপন,আরিফ ও রাকিব বেতুয়া নদীর পাড়ে ঘুরতে রওয়ানা দেন। পথিমধ্য চরমাদ্রাজ ইউনিয়নের কেরামগঞ্জ বাজার এলাকার চৌমুহনীর মোড়ে মটরসাইকেলটি নিয়ন্ত্রন হাড়িয়ে রাস্তার পাশে পাথরের তৈরী ব্লকের সাথে ধাক্কা লেগে আহত হন তারা। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

আহতদের মধ্যে স্বপনের অবস্থা অশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা রেফার করেন। ঢাকা নেওয়ার পথে ভোর রাতে স্বপন মারা যান।

আরো পড়ুন:
‘আগডুম বাগডুম’ : অপূর্ব-সাবিলার
মগবাজারে বিস্ফোরণ: ৫ সদস্যের তদন্ত কমিটি
পেকুয়ায় ভিজিডির উপকারভোগীদের সঞ্চয়ী অর্থ লোপাটের অভিযোগ

চরফ্যাশন থানার ওসি তদন্ত মোঃ রিপন জানান, দূর্ঘটনার বিষয়টি আমাদেরকে কেউ অবহিত করেননি। খবর নিয়ে জানাবো।

জুন ,২৮.২০২১ at ১৬:৩০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএইচ/এসআর