বিমলের বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের শ্রীঃ মানিক চন্দ্র সেন এর ছেলে বিমল চন্দ্র সেন দীর্ঘদিন স্পাইনাল কড(মেরুদণ্ডে টিউমার) রোগে ভুগছেন।

অসুস্থ বিমল একজন স্বেচ্ছাসেবক।২০১৬ সাল থেকে সীমান্তবর্তী শিশুদের ঝড়ে পরা রোধে গোল্ডেন ফিউচার একাডেমি(সামাজিক সংগঠন)’র বৈকালিন একজন শিক্ষক ও স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে আসছেন।

হত দরিদ্র পরিবারের বিমল দারিদ্রতাকে হার মানিয়ে ছাড়েনি পড়ালেখা।একদিকে দিনমজুর অপরদিকে অসুস্থ বাবা-মায়ের চিকিৎসার মাঝেও বন্ধ করেনি পড়াশোনা।বি.এ পাশ করে ভর্তি হয়েছে মাস্টার্স -এ।

অন্যদিকে দিনমজুরের কাজ,বিদ্যুৎ-এর ওয়া রিং কখনো বা ইট ভাটার কাজ করে জোটে তাঁদের অন্ন। প্রতিবন্ধী বাবা ও অসুস্থ মায়ের সেবা করতে হতো এই ব্যস্ত সময়ের মাঝেও। কিন্তু হঠাৎ করে থেকে যায় বিমলের চলার গতি।ভেঙে যায় স্বপ্ন।দীর্ঘদিন হাসপাতালের বেডে মৃত্যুর জন্য দিন গুনতে হয় বিমলের।

বর্তমানে বিমল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে রংপুর সেন্ট্রাল ক্লিনিকে। অপারেশনের ব্যয় প্রায় লক্ষাধিক টাকা।যেখানে বাড়ী জুড়ে সম্বল তাঁর বাবার ভিটেমাটি। স্বেচ্ছাসেবক বিমলের শেষ আকুতি, “আমি বাঁচতে চাই! দেশবাসীর কাছে সাহায্যের আবেদন আমার।

ঈশ্বরের উপর ভরসা রেখে সাহায্যের জন্য আকুতি করছি।আপনাদের পবিত্র দান,সাহায্য বাঁচাবে আমার প্রাণ।আমি সুস্থ না হলে আমার বাবা-মা’ও মারা যাবেন।ভেঙে যাবে আমার সব স্বপ্ন।দয়াকরে আমাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন,আমাকে বাঁচাতে এগিয়ে আসুন।আমি সুস্থ হয়ে স্বপ্ন পূরণ করতে চাই।মানুষের মাঝে থাকতে চাই।”

আপনাদের সকলের সাহায্য ফিরিয়ে দেবে বিমলের প্রাণ,বাঁচিয়ে রাখবে একটি পরিবারকে।
আপনার সাহায্য বা কথা বলার প্রয়োজনে দয়াকরে মোবাইল নাম্বার লক্ষ্য করুন

(01881512077-( বিকাশ পার্সোনাল)
(01791859344-(বিকাশ পার্সোনাল)