ঈদের পোশাকের টাকায় দুস্থ পরিবারকে সেলাই মেশিন প্রদান

ঈদের পোশাক না কিনে সেই টাকায় একটি অসহায় দু:স্থ পরিবারকে সেলাই মেশিন কিনে দিলেন পাবনার সাংস্কৃতিক কর্মি শিশির ইসলাম। তিনি পাবনার স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাঠশালা’র সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (০১ জুন) পাবনা শহরের লাইব্রেরী বাজারে প্রধান অতিথি হিসেবে পরিবারের হাতে সেলাই মেশিন তুলে দেন পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি।

সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে শারমিন ইসলামকে এ সেলাই মেশিনটি প্রদান করা হয়।

আরো পড়ুন:
শিবগঞ্জে আমতলী মডেল স্কুলের ছাদ ঢালাই কাজের উদ্বোধন
বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

এ সময় পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, দৈনিক সিনসা পত্রিকার সম্পাদক এসএম মাহবুব আলম, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক নীহার আফরোজ জলি, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ হাবিবুর রহমান, সন্ধানী ডোনার ক্লাবের আজীবন সদস্য সাব্বির হোসেন রিপন ও পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম উপস্থিত ছিলেন।

নাদিরা ইয়াসমিন জলি এমপি বলেন, একজন মানুষের উপকার হলেও এটি একটি ভাল কাজ। এভাবেই একজন একজন করে যদি আমরা একজন অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলেই পাল্টে যাবে দেশ।

পাঠশালার সাধারণ সম্পাদক শিশির ইসলাম বলেন, গেলো রোজার ঈদে নিজের জন্য নতুন পোশাক না কিনে, অসহায় দু:স্থ একটি পরিবারকে সেলাই মেশিন কিনে দিতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। এভাবে অন্যরাও এগিয়ে আসবেন আশা করি।