৬ বছরের শিশু কে গলা কেটে হত্যা!

মহিবুল্লাহ
শিশু মহিবুল্লাহ (৬)
বিজ্ঞাপন

ভুট্টা ক্ষেত থেকে মহিবুল্লাহ (৬) নামের এক শিশুর গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ভিটাপাড়া গ্রামে।

বৃহস্পতিবার (০৬ মে) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বিয়ারঘাট ইউনিয়ানের একটি ভুট্টা ক্ষেত থেকে মহিবুল্লাহ (৬) নামে এক শিশুর গলা কাটা লাশটি উদ্ধার করা হয়।

মহিবুল্লাহ তার নানার বাড়িতে গুরুদাসপুরে ১৫ দিন আগে বেড়াতে আসে। সে পাশ্ববর্তী সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের পল্লী চিকিৎসক মো.ইসাহক আলীর শিশু ছেলে।

বিয়াঘাট ইউপি চেয়ারম্যান প্রভাষক মোজাম্মেল জানান, মুহিবুল্লাহ প্রায় ১৫ দিন আগে মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার বিকেলে স্মাটফোন নিয়ে কার্টুন দেখতে দেখতে বাড়ির বাইরে যায়। সন্ধ্যার পরও যখন সে বাড়িতে না আসে তখন খোঁজাখুঁজি শুরু করে এলাকাবাসী। পরে আত্বীয় স্বজন এলাকায় মাইকিং করে।

রাত সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভুট্টা জমিতে তাঁর গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। অভিযুক্তদের আটকের চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।’