বদলগাছীতে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ছবি: প্রতীকী

নওগাঁর বদলগাছীতে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির ধাক্কায় ফিরোজ হোসেন (৪২) নামক একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ৮ টায় উপজেলার ইসমাইল পুর মাদ্রাসা মোড় নামক সড়কে। নিহত ফিরোজ ইসমালপুর গ্রামের মৃত. মোকলেছুর রহমানের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানাযায়, ইসমাইলপুর গ্রামের মৃত. মোকলেছুর রহমানের ছেলে ফিরোজ হোসেন তাঁর ক্ষেতের করলা বিক্রয়ের জন্য মোটরসাইকেল যোগে কোলা হাটে যাচ্ছিল এমন সময় ইসমাইলপুর মাদ্রাসা মোড়ে ভান্ডরপুরের দিক থেকে একটি মাছের ভটভটি এসে মোটরসাইকেলটিকে ধাক্কাদেয়।

ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ভটভটির চাকার নিচে পরে যায়। এবং চাকাটি তার পেটের উপর দিয়ে উঠে যায়। এলাকাবাসী দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে আক্কেলপুর স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘাতক ভটভটি ও চালকে ঘটনার স্থলেই আটক করেছে এলাকাবাসী। ভটভটি চালকের নাম রুবেল সে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আওয়ালগাড়ী গ্রামের বাসিন্দা।

খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলটি পরিদর্শন করেন। এবং আটককৃত ভটভটি ও চালককে থানায় নিয়ে আসে।
বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহত ফিরোজের ভাই থানায় একটি মামলা দায়ের করেছেন। চালক ও ভটভটিকে আটক করে থানায় নিয়ে আশা হয়েছে। আসামীকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মে ০৪, ২০২১ at ১৩:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএস/তআ