লকডাউনে ঘরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারি দিলেন আত্রাই থানার ওসি

করোনা ভাইরাসের সংক্রমণ আবার ও বৃদ্ধি হওয়াই ১৪ (এপ্রিল) থেকে দ্বিতীয় দফায় সারা দেশে লকডাউনে কঠোর নির্দেশনা দিয়েছে সরকার।

সেই লকডাউনের নির্দেশনার বাস্তবায়ন রূপ দিতে কাজ করছে আত্রাই থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার সাহেবগঞ্জ বাজার, রেজিস্ট্রি অফিস তিন মাথার মোড়, স্টেশন চত্বর, বেইলি ব্রিজের নিচ সহ বিভিন্ন জায়গায় গিয়ে প্রয়োজন ছাড়া রাস্তায় মোটরসাইকেল নিয়ে ঘোরাফেরা জন্য বেশকিছু মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে। এবং যারা নির্দেশনা অবমাননা করে দোকান খোলা রেখেছেন তাদের দোকান বন্ধ করে দেন। এবং অযথা ঘোরাফেরা না করে সকলকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, পরবর্তীতে যদি কেউ সরকারের নির্দেশনা অবমাননা করে অযথা বাহিরে ঘোরাফেরা করে এবং দোকানপাট খোলা রাখে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। এবং সরকারি নির্দেশনায় যে সকল দোকান খোলার কথা রয়েছে শুধু সে সকল দোকান নির্দিষ্ট সময় পর্যন্ত খোলা রাখতে পারবেন। অতি জরুরী প্রয়োজনীয় বাহিরে বের হলে তাদের প্রত্যেককে মুভমেন্ট পাস নিয়ে বাহিরে বের হওয়ার জন্য নির্দেশ দেন আত্রাই থানা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।

এক সময় তিনি সাংবাদিকদের জানান, আমরা এই লকডাউনে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি। যদি কেউ সরকারি নির্দেশনা অবমাননা করে বাইরে ঘোরাফেরা বা দোকানপাট খোলা রাখে, গাড়ি চলাচল করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আমরা প্রস্তুত।

এপ্রিল ১৪, ২০২১ at ১৪:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমকেআর/এমআরএইস