বদলগাছীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ

নওগাঁর বদলগাছীতে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত ”বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যতীত)” শীর্ষক কর্মসূচির আওতায় ২০২০-২১ ইং অর্থ বছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর রশিদ ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সমুন জিহাদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ কর্মকর্তা ডঃ জিয়াউর রহমান, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, সমাজসেবা অফিসার তারিকুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুর রহমান, সমবায় কর্মকর্তা লুৎফর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে বক্তব্য শেষে প্রধান অতিথি ৫০ জন ক্ষদ্র নৃ-গোষ্ঠি শিক্ষার্থীর হাতে বাইসাইকেল ও প্রাইমারী ২৫ জন শিক্ষার্থীকে ২৪০০, হাই স্কুলের ২৫ জনকে ৬০০০ ও কলেজ পর্যায় ৩০ জন শিক্ষর্থীদের হাতে ৯৬০০ টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এবং উপকণ হিসাবে ব্যাগ,খাতা, জ্যামিতি বক্স, রুল, কলম, সাবান, মাক্স ও পেন বক্স বিতরণ করা হয়।

মার্চ ০৯, ২০২১ at১৮:৩০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএসআরএস/এমআরএইস