লালপুরে সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ করোনা টিকা নিলেন ২৯৫ জন

করোনা ভাইরাস প্রতিরোধে টিকা গ্রহনে ৪র্থ দিনে নাটোরের লালপুরে সাবেক এমপি এ্যাড. আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী ও আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নেতাকর্মীসহ একদিনে ২৯৫জন টিকাগ্রহণ করেছেন। উপজেলা হাসপাতলের এক নম্বার বুুথে টিকা গ্রহন করে তারা। এদিকে সহজে টিকা গ্রহন করতে পারায় সন্তোশ প্রকাশ করেছে টিকা গ্রহিতরা।

বুধবার (১০ ফেব্রুয়ারি) ছিলো টিকা দেওয়ার ৪র্থ দিন। গত তিন দিনের তুলনায় আজ দ্বিগুন পরিমান টিকা গ্রহন করেন ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, আজ সকাল থেকে বিকলে পর্যন্ত মোট ২৯৫ জন টিকা গ্রহণ করেন। এর মধ্যে ৯৯৩ জন পুরুষ ও ১০২ জন মহিলা। এর আগে গত তিন দিনে ১৯০ জন টিকা নেন। এই নিয়ে লালপুর উপজেলায় মোট ৪৮৫জন করোনার টিকা গ্রহন করেছেন।

সকালে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহিতাদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। এর মধ্যে পুুরুষদের টিকা গ্রহনে বেশি আগ্রহ দেখা গেছে। টিকাগ্রহণ শেষে সাবেক এমপি এ্যাড. আবুল কালাম আজাদ জানান, বঙ্গবন্ধু কণ্য জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বিতে আজ আমরা করোনার টিকা নিতে পারছি। ১ ঘন্টা পার হেয়ে গেছে টিকা গ্রহন করেছি এখন পর্যন্ত কোন পার্শ¦প্রতিক্রিয়া হয়নি।সকলকে সুরক্ষা এ্যাপের ম্যাধমে নিবন্ধন করে টিকা গ্রহন করতে আহববান জানান তিনি।

উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী জানান, সহজেই করোনা প্রতিরোধে টিকা গ্রহনের সুযোগ করে দেওয়া প্রধানমন্ত্রী জননত্রেী শেখ হসিনাকে ধন্যবাদ জনাচ্ছি। করোনার টিকা গ্রহন করতে পেরে ভালো লাগছে। কোন পার্শ প্রতিক্রিয়া নেই। আমি নিজে টিকা নিয়েছি সেই সাথে গুজবে কান না দিয়ে সকল কে টিকা গ্রহণ করতে আহববান জানান তিনি।

লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ কে এম শাহবউদ্দিন জানান, হাসপাতালে ৩টি বুথের মাধ্যমে টিকা দেওয়া হচ্ছে। কোনপ্রকার গুজব না ছরিয়ে ও গুজবে কান না দিয়ে সকল কে করোনা প্রতিরোধে টিকাগ্রহনের আহব্বান জানান তিনি।

ফেব্রুয়ারি ১০, ২০২১ at১৮:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআরটি/এমএসএইস