নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ!

নাটোরের বড়াইগ্রাম উপজেলার গরমাটি বাজারে মেসার্স জেনী আয়ুর্বেদিক ল্যাবরেটরীজ নামের এক ভূয়া ঔষধ করখানায় অভিযান চালিয়ে ৩ জনকে কারাদন্ড ও ৪লক্ষ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকালে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে একটি অভিযানিক দল অভিযান চালায়। এসময় অবৈধভাবে ক্ষতিকারক ঔষধ প্রস্তুুত, সংরক্ষরণ ও বিক্রয় করার অপরাধে গড়মাটি এলাকার মোজাফ্ফর হোসেনের স্ত্রী মমতাজ পারভিন (৪৬), আবু জাফরের স্ত্রী সুরাইয়া তানজিম (২৫), চান্দাই গ্রামের জহুরুল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (৩৭) কে আটক করে।

পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জিয়াউর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গ্রেফতারকৃত মমতাজ পারভিন ও সুরাইয়া তানজিম কে দুই বছর বিনাশ্রম কারাদন্ড ও চার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান ও খাইরুল ইসলাম কে ১৫ পনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে। এসময় মেডিকেল অফিসার এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডাঃ রাজেস কুমার সাহা ও নাটোর ড্রাস সুপার মাখনুন তাবাসছুম উপস্থিত ছিলেন।

জানুয়ারী, ১৯, ২০২১ at ১৯:৫২:২৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআরটি/এমএমআর