হরিণাকুণ্ডু পৌর নির্বাচনে বাছায়পর্বে সকল প্রার্থী উত্তীর্ণ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভা (তৃতীয় ধাপে) নির্বাচনের বাছায় পর্বে হরিণাকুণ্ডুর ছয়(৬) মেয়র প্রার্থী সহ একত্রিশ (৩১) সাধারণ ও এগারো (১১) সংরক্ষিত সদস্য উত্তীর্ণ হয়েছে। সোমবার সকালে ১০ টায় ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান এর কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এই বাছায় পর্ব অনুষ্ঠিত হয়।

উত্তীর্ণ ছয় (৬) মেয়র প্রার্থী যথাক্রমে আওয়ামীলীগ মনোনীত (নৌকার মাঝি ) দলীয় প্রার্থী, পৌর আ’ লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন , বর্তমান মেয়র ও পৌর আ,লীগের সভাপতি মোঃ শাহীনুর রহমান রিন্টু, বিশিষ্ট সমাজসেবক ও আ’ লীগ নেতা সাইফুল ইসলাম টিপু মল্লিক, পৌর বিএনপি সভাপতি দলীয় প্রার্থী মোঃ জিন্নাতুল হক খান, আ’ লীগ নেতা বাবু সঞ্জয় কুমার রায় চৌধুরী। ও ইসলামী আন্দোলন বাংলাদেশের হরিণাকুণ্ডু পৌর সভাপতি ও দলীয় প্রার্থী মোঃ নাসির উদ্দীন।

একই দিনে বিকাল তিনটায় সাধারণ কাউন্সিলর পদে দাখিলকৃত মোঃ খায়রুল ইসলাম, সাইফুল ইসলাম, আনিচুর রহমান লিটন, মইনুল ইসলাম, শুভঙ্কর বিস্বাস, নাসির উদ্দীন, সিদ্দিকুর রহমান, হাসেম আলী সহ একত্রিশ (৩১) প্রার্থীর মনোনয়ন বাছায় হয়েছে। উল্লেখ্য চারজন সাধারণ কাউন্সিলের দাখিলকৃত মনোনয়ন বাছাইপর্বে বাতিল হলেও পরবর্তী সময়ে যথাযথ কাগজপত্র উপস্থাপন করায় তাদের মনোনয়ন গ্রহণ করা হয়েছে ।

জানুয়ারী, ০৩, ২০২১ at ২১:৫৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/কেএল/এমজেইউ