রোগীদের মানসম্মত সেবা দিতে মেডিক্যাল টেকনোলজিস্টদের প্রতি এমপি বকুলের আহ্বান

হাসপাতাল, ডায়াগনিস্টিক সেন্টার বা যে কোন চিকিৎসালয়ে চিকিৎসা নিতে আসা রোগীদের মানসম্মত সেবা দিতে আহ্বান জানিয়েছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। তিনি বলেছেন, আন্তরিকতাপূর্ণ ব্যবহার ও সেবাদান একজন রোগীকে সুস্থ করে তুলতে অনেক বড় ভূমিকা পালন করে। রোববার মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষ্যে মেডিক্যাল টেকনোলজিস্ট ফোরামের উদ্দ্যোগে নাটোরের বাগাতিপাড়ার তমালতলা বাজারে ফ্রি-মেডিকেল ক‍্যাম্পেইন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাংসদ বকুল আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মৌলিক অধিকার চিকিৎসা সেবা নিশ্চিতের নির্দেশ দিয়েছেন। এই সেবা নিশ্চিতের জন্য চিকিৎসকের সবচেয়ে বড় শক্তি মেডিকেল টেকনোলজিস্টগণ। এ কাজে তাদের আরো মানবিক হতে হবে। গরীব-অসহায় রোগীরা যাতে কম খরচে কাঙ্খিত সেবা পেতে পারে, সেদিকেও নজর দিতে হবে। ‘

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নূরুল ইসলাম ঠান্টু, বাগাতিপাড়া উপজেলা যুবলীগ সভাপতি নাসিম আহমেদ, বাগাতিপাড়া উপজেলা তাঁতীলীগ সভাপতি শামসুজ্জামান মোহন, পাকা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক নয়েজ মাহমুদ, বাগাতিপাড়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আনিস আলী প্রমুখ।

ডিসেম্বর, ২৭, ২০২০ at ১৬:০১:২২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআরটি/এমআরএইস