রাজশাহী নগরীতে সড়ক ও রেল দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত

রাজশাহী মহানগরীতে বাসের ধাক্কায় অজ্ঞাত (৫০) এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর দাশপুকুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান জানান, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

ওসি জানান, সকালে একটি বাস সরাসরি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে চারজন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক একজনযাত্রীকে মৃত ঘোষণা করেন। অন্যরা হাসপাতালে ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার পর চালক বাস ফেলে পালিয়েছেন। বাসটি থানা হেফাজতে নেয়া হয়েছে। নিহতের লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি ।

অপর এক দুর্ঘটনায় রাজশাহী মহানগরীর রেলগেট এলাকায় রেল ক্রসিং লাইনে ট্রেনে কাটা পড়ে দু’হাত বিচ্ছিন্ন হয়ে অজ্ঞাত এক যুবকের (২৭) মৃত্যু হয়েছে। ওই যুবকের গেছে গত গত শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় এই দুর্ঘটনা ঘটে।সে মানসিক প্রতিবন্ধী প্রতিবন্ধী ছিল বলেও স্থানীয়রা জানান।

রাজশাহী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল জানান, ট্রেনের নিচে কাটা পড়ে নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সে মানসিক প্রতিবন্ধী প্রতিবন্ধী ছিল বলে জানা গেছে। তবে তার পরিচয় জানা যায়নি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা (ইউডি) রুজু করা হয়েছে বলেও জানান ওসি।

১৫ নভেম্বর, ২০২০ at ১৫:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআর/এমএআর