রাজশাহীতে তরুণীকে গণধর্ষণ, আটক ৩

রাজশাহীর একটি আমবাগানে এক তরুণী (২২) গণধর্ষণের শিকার হয়েছে। রোববার সকালে এ ঘটনায় গোদাগাড়ী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে।

এর আগে গত শনিবার দিবাগত রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড় সংলগ্ন মুন্টির বাগানে এই গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটক তিনজন হলো: রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে মো. শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)।

জানা যায়, রাজশাহী শহর থেকে ফুসলিয়ে পূর্বপরিচিত স্বামী পরিত্যক্তা ওই তরুণীকে গোদাগাড়ীতে নিয়ে এসে একটি আমবাগানে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গণধর্ষণের শিকার ওই তরুণী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি শহরে ভাড়া থাকেন। সে কারণে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন।

এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে একজনকে আটক করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান করে অপর দুইজনকে আটক করা হয়। পরে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, গণধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই তরুণী বাদি হয়ে মামলাদায়ের করেছে। মামলার কার্যক্রম শেষে আসামীদের আদালাতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি।

০১ নভেম্বর, ২০২০ at ১৬:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআর/এমএআর