রাবি’র সাবেক শিক্ষার্থী ও স্কুলশিক্ষককে হত্যার ঘটনায় গ্রেফতার ২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও স্কুলশিক্ষককে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গত সোমবার (২৬ অক্টোবর) রাত ৮টার দিকে সাভারের রাজাসন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (৩০) ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৪৮)।

র‌্যাব জানায়, গত ২৩ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোস্তাফিজুর রহমান রাজশাহী বাস থেকে সাভার বাসস্ট্যান্ড নামেন। বাস থেকে নামার পরে কয়েকজন ছিনতাইকারী তার কাছে থাকা নগদ টাকাসহ মালামাল লুট করে। এ সময় তারা প্রকাশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন ২৪ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মোস্তাফিজার রাজশাহী জেলার দুর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মোস্তাফিজুরকে হত্যার অভিযোগ স্বীকার করেছে। গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) গ্রেফতারকৃতদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হবে। পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতারে র‌্যাব-৪-এর অভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় র‌্যাব।