শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট চাইলেন নিরা

যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নুরজাহান ইসলাম নিরা বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতিক। নৌকায় ভোট দিলে সাধারণ মানুষ সুখে-শান্তিতে থাকে। দেশ সুষ্ঠুভাবে পরিচালিত। সন্ত্রাসী ও গডফাদার খবরদারিত্ব থাকে না।

উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। তাই তিনি উপজেলা পরিষদ নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট চাইলেন। বৃহস্পতিবার হৈবতপুর ইউনিয়ন পরিষদের সামনে পথসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

পথসভায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল ও হৈবতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম।
হৈবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, জেলা যুবলীগের সদস্য ওয়াহিদুজ্জামান বাবলু, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, ইউপি সদস্য আলমগীর হোসেন, ইউপি সদস্য হরেন বিশ্বাস, ইউপি সদস্য শাহাজান গাজী, ইউপি সদস্য ইব্রাহীম হোসেন ও ইউপি সদস্য আবদার আলী।

এর আগে জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে শহরে টাউনহল মাঠ থেকে নৌকার মিছিল বের হয়। মিছিলে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন, শহর শাখা সভাপতি মফিজুর রহমান ডাবলু প্রমুখ।

এছাড়া চাঁচড়া ইউনিয়নের ভাতুড়িয়া মোড়ে ও ১ নং ওয়ার্ডের বারান্দীপাড়া মোড়ে নুরজাহান ইসলাম নিরা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৫ অক্টোবার, ২০২০ at ২০:০৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর