রাণীনগরে শশুর কতৃক জামায়ের বাড়িতে হামলার আভিযোগ

নওগাঁর রাণীনগরে পারিবারিক শত্রুতার জের ধরে রাতের আধারে বহিরাগত লোকজন নিয়ে শশুর কতৃক মেয়ে জামায়ের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শরিয়া গ্রামে।

জানাগেছে, নওগাঁর রাণীনগর উপজেলার শরিয়া গ্রামের বদিউজ্জামান প্রাং এর ছেলের সাথে একই গ্রামের আব্দুল জলিলের মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে উঠে এবং দুজন দুজনকে বিয়ে করবে বলে অভিমত ব্যাক্ত করেন। এক পর্যায়ে মেয়ে বিয়ের জন্য রহুলের বাড়িতে চলে আসে বিয়ে না দিলে আর বাড়িতে যাবেনা বলেও জানায়।

সে এমনকি জোর করে তাকে বাবার বাড়িতে নিয়ে গেলে আত্মহত্যা করার হুমকি দেয় অবস্থা বেগতিক দেখে উভয় পরিবারের সম্মতি ত্রুমে গত ১৫/০৬/২০২০ ইং তারিখে রহুল প্রাং ও আব্দুল জলিলের মেয়েকে সরাসরিয়ত মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ করে দেওয়া হয়। রহুলের বাবা বদিউজ্জামান সাংবাদিকদের জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রী দুজনে শান্তিপূর্ণ ভাবে আমার বাড়িতে তারা ঘর সংসার করছে।

হঠাৎ করেই আমার ছেলের শশুর বলে মেয়েকে আমি আর ভাত খাওয়াবোনা দেন মোহরের টাকাসহ সে তার মেয়েকে নিয়ে যাবে বলে জানান। মেয়ে যেতে রাজি না হওয়ায় সে আমাকে বার বার হুমকি দিতে থাকে। এরই মাঝে মঙ্গলবার রাত অনুমান পনে বারটার দিকে আব্দুল জলিল তার ভাড়াটিয়া লোকজন দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং একভরি সোনার গহনা ও নগদ ৯০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

বদিউজ্জামান আরও জানান, আমার বিহায় আব্দুল জলিল খুব দুর্ধষ মানুষ তার বিরুদ্ধে বিষ্ফোরক মামলাসহ প্রায় ৪টি মামলা আছে যে কোন সময় আমার উপরে রাস্তা-ঘাটে হামলা করতে পারে বলে আশংকা করছি।

অভিযুক্ত আব্দুল জলিল জানান, আমি তাদের বাড়ি ভাংচুর করিনাই কেবা কাহারা করছে সেটা আমার জানা নেই। এবিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক জানান, এমন ঘটনার বিষয়ে আমার জানা নেই আমার কাছে কেউ আসে নাই।

১৬ সেপ্টেম্বর, ২০২০ at ২১:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআই/এমএএস