রেজিষ্ট্রি অফিসের রেকর্ড রুম থেকে বালামের পৃষ্ঠা গায়েবে !

চিনি পরা রুটি থেরাপী দিয়ে উদ্ধারের চেষ্টা, অসুস্থ হয়ে হাসপাতালে একজন

পটুয়াখালী জেলা রেজিষ্ট্রি অফিসের রেকর্ড রুম থেকে বালামের পৃষ্ঠা গায়েবের ঘটনায় জোড় করে চিনি ও রুটি পড়া খায়ানোর জেরে একজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। অসুস্থের স্বজনরা এ ঘটনার জন্য দায়ী সাব রেজিষ্ট্রার কার্তিক জোয়ারদার ও অফিস সহকারী সেলিনার শাস্তি দাবী করেছেন। অসুস্থ শাহ আলমকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসাপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

আহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করে সাব রেজিষ্ট্রার কার্তিক জোয়ারদার,অফিস সহকারী সেলিনা বালামের পৃষ্ঠা গায়েবের ঘটনায় দায়ীদের খুঁজে বের করতে সকল নকল নবীসদের চিনি পড়া ও আটার রুটি খেতে বাধ্য করেন। চিনি পড়া ও রুটি খেয়ে শাহ আলম নামে নকল নবীস বিকেল সাড়ে ৫টার দিকে অসুস্থ হয়ে পরে।সন্ধ্যার পর তাঁকে পটুয়াখালী ২৫০ শয্যা হাসাপতালে ভর্তি করা হয়। তার স্বজনদের দাবী চিনি এবং রুটির সাথে হয়ত বিষ জাতীয় কোন কিছু তাঁকে খাওয়ানো হয়েছে।

এ ঘটনার জন্য দায়ী সাব রেজিষ্ট্রার ও অফিস সহকারীর শাস্তির দাবী করেছেন তারা। তবে এ বিষয়ে বক্তব্যে জন্য সাব রেজিষ্ট্রার ও অফিস সহকারীল বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ৬ জুন পটুয়াখালী সাব রেজিষ্ট্রি অফিসের রেকর্ড রুম থেকে ১৯৫৪ সালের ১৪ নম্বর বালামের ২১৯ থেকে ২২৩ নম্বর পৃষ্ঠা উধাউ হয়ে যায়। এ ঘটনায় সংবাদ প্রকশিত হলে ৬ জনকে মৌখিক কারন দর্শানোর নোটিশদেন কর্তৃপক্ষ।