রাণীনগরে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন এক দিনমজুর

নওগাঁর রাণীনগর উপজেলা গৃহ-নির্মান শ্রমিক মোঃ আব্দুল (মিস্ত্রি) তার ব্যক্তিগত তহবিল হতে উপজেলার ৫নং বড়গাছা ইউপির ৬নং ওয়ার্ডের হত-দরিদ্র ঘরমুখী অসহায় ৪শ’ কর্মহীন পরিবারের মাঝে ১৬শ’ কেজি আটা বিতরণ করেছেন।

আরো পড়ুন :
লালপুরে আরো ৭ জনের নমুনা সংগ্রহ
চৌগাছায় ধান চাল গম ক্রয় ও করোনা প্রতিরোধ বিষয়ে সভা
চৌগাছায় কম্বাইন্ড হার্ভেষ্টার মেশিনে ধানকাটা পরিদর্শন

রবিবার(৩ মে) বিকালে রাণীনগর উপজেলা গৃহ নির্মান শ্রমিক সমিতির সদস্য আব্দুল মিস্ত্রি তার ব্যাক্তিগত তহবিল থেকে দেওলা, শলিয়া, পানলা ও বলদাগাছীসহ ৪টি গ্রামের হতদরিদ্র, দিনমজুর, ইজিবাইক চালক, ভ্যান চালকসহ অসহায় ৪শ’ পরিবারের মাঝে জন প্রতি ৪ কেজি করে আটা নিজে পায়ে হেটে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন।

এসময় এই গৃহ নির্মান শ্রমিক আব্দুল বলেন, আমি একজন সাধারণ শ্রমিক আমি গৃহ নির্মানের কাজ করি বর্তমান দেশের পরিস্থিতি দেখে ভাবলাম, আমি কাজ করে পরিবার নিয়ে খেয়ে পরে কোন রুকম জীবন-যাপন করছি কিন্তু আমার এলাকার অনেক মানুষ করোনা ভাইরাস নিয়ন্ত্রনে ঘর মুখী মানুষ খুব কষ্টে জীবন-যাপন করছে সে জন্য আমার যা আছে সেখান থেকেই ১৬শ’ কেজি আটা ত্রুয় করে তাদের মাঝে বিতরণ করেছি। আমার সাথে সাথে সমাজের বিত্তবান মানুষেরা যদি সবাই এগিয়ে আসে তাহলে কেউ না খেয়ে থাকবে না এই জন্য আমি সমাজের সকল বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আবেদন করছি।

মে ০৩, ২০২০ at ১৮:২১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসই/এএডি